২০ এপ্রিল ২০২৪, শনিবার, ১০:০৮:০০ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


স্ত্রীকে বাঁচাতে গিয়ে পানিতে ডুবে মারা গেলেন স্বামী
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৯-১০-২০২১
স্ত্রীকে বাঁচাতে গিয়ে পানিতে ডুবে মারা গেলেন স্বামী


মানিকগঞ্জের সিংগাইরে স্ত্রীকে পানি থেকে তুলতে গিয়ে পানিতে ডুবে স্বামী ইকবাল টিটু (৩৮) মারা গেছেন বলে খবর পাওয়া গেছে। শুক্রবার (৮ অক্টোবর) বিকেলে সিংগাইর উপজেলার তালেবপুর ইউনিয়নের ইসলামনগর ব্রিজের নিচে ধলেশ্বরী নদীতে এমনটি ঘটে। সিংগাইর থানার সেকেন্ড অফিসার এসআই মাহফুজ রানা বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত আসিফ ইকবাল টিটু ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলার রতনপুর গ্রামের মৃত আব্দুল মান্নানের ছেলে। টিটু তার স্ত্রীকে নিয়ে তালেপুরের ইরতা গ্রামে হাজী আব্দুল করিমের ভাড়া থাকতেন।

এলাকাবাসীর বরাত দিয়ে পুলিশ জানায়, টিটুর স্ত্রী শাম্মী আক্তার টুনি (৩১) নদীতে গোসল করতে নেমে হঠাৎ তলিয়ে যেতে থাকে। এ সময় পাশেই তার স্বামী টিটু পাশেই মাছ শিকার করছিলেন। তখন সে স্ত্রীর হাত ধরে টানতে গেলে পা ফসকে নিচে পড়ে যায়। পরে স্ত্রী বেঁচে গেলেও স্বামী পানিতে ডুবে নিখোঁজ হন। পরবর্তীতে ফায়ার সার্ভিসের ডুবুরি দল ও থানা পুলিশ দীর্ঘক্ষণ খোঁজাখুজির পর সন্ধ্যা ৭ টার পর তার মরদেহ উদ্ধার করে।


শেয়ার করুন