২০ এপ্রিল ২০২৪, শনিবার, ১২:৪০:০৪ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


ফ্রিতে বিশ্বকাপ দেখা যাবে না অস্ট্রেলিয়ায়!
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৯-১০-২০২১
ফ্রিতে বিশ্বকাপ দেখা যাবে না অস্ট্রেলিয়ায়!


ওমান ও সংযুক্ত আরব আমিরাতে আর মাত্র কয়েকদিন দিন পরই শুরু হচ্ছে টি-টোয়েন্টি বিশ্বকাপের সপ্তম আসর। এবারের আসরের অন্যতম ফেভারিট দল অস্ট্রেলিয়া। তবে অস্ট্রেলিয়ার মানুষ নাকি খেলাই দেখতে পারবে না ফ্রিতে! এমনটাই জানিয়েছে অস্ট্রেলিয়ার ক্রিকেটভিত্তিক নিউজ পোর্টাল ‘ক্রিকেট ডটকম ডটএইউ’।

গত ১১ বছরে যা হয়নি অস্ট্রেলিয়ায়, এবার সেটাই হতে যাচ্ছে। অস্ট্রেলিয়ায় বিশ্বকাপের ম্যাচগুলো সরাসরি সম্প্রচারের অনুমতি পেয়েছে ‘ফক্সটেল’ ও ‘কায়ো’ টিভি চ্যানেল।

এই দুটি চ্যানেল জানিয়েছে, খেলা সরাসরি দেখতে চাইলে দিতে হবে সাবস্ক্রিপশন ফি। এমন ঘটনা ঘটেছিল ২০১০ সালে ওয়েস্ট ইন্ডিজে অনুষ্ঠিত টি-টোয়েন্টি বিশ্বকাপের সময়েও। এরপর এমন কিছুর সম্মুখীন হতে হয়নি অজি সমর্থকদের।

সম্প্রতি বাংলাদেশ সফরে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে এসেছিল অস্ট্রেলিয়া। এই সিরিজটাও সরাসরি সম্প্রচার করেনি অস্ট্রেলিয়ান কোনো টিভি চ্যানেলে।

এদিকে ‘কায়ো’ টিভি চ্যানেল ১৪ দিনের জন্য সাবস্ক্রিপশন ফ্রি করে দিয়েছে। এ সময়ে অবশ্য অস্ট্রেলিয়ার সুপার টুয়েলভের ম্যাচগুলো রয়েছে।

শেয়ার করুন