২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৩:১১:০১ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


আইপিএলের প্লে-অফের সময়সূচি
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৯-১০-২০২১
আইপিএলের প্লে-অফের সময়সূচি


শুক্রবার রাতে শেষ হয়েছে আইপিএলের লিগ পর্বের খেলা। চারটি দল নিশ্চিত করেছে প্লে-অফ। দলগুলো হলো- দিল্লি ক্যাপিটালস, চেন্নাই সুপার কিংস, রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু ও কলকাতা নাইট রাইডার্স।

তার মধ্যে ১৪ ম্যাচ থেকে ২০ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে দিল্লি। ১৮ পয়েন্ট নিয়ে চেন্নাই দ্বিতীয় ও বেঙ্গালুরু তৃতীয় স্থানে আছে। আর ১৪ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে থেকে প্লে-অফ নিশ্চিত করেছে কলকাতা।

তার মধ্যে বেঙ্গালুরু ও কলকাতা এলিমিনেটর ম্যাচে লড়বে। আর দিল্লি ও চেন্নাই লড়বে কোয়ালিফায়ার ম্যাচে।

 আইপিএলের প্লে-অফের সময়সূচি-

প্রথম কোয়ালিফায়ার:
দিল্লি ক্যাপিটালস-চেন্নাই সুপার কিংস
১০ অক্টোবর, রোববার, দুবাই, রাত ৮টা।

এলিমিনেটর:
রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু-কলকাতা নাইট রাইডার্স
১১ অক্টোবর, সোমবার, শারজা, রাত ৮টা।

দ্বিতীয় কোয়ালিফায়ার:
১৩ অক্টোবর, বুধবার, শারজা, রাত ৮টা।

ফাইনাল:
১৫ অক্টোবর, শুক্রবার, শারজা, রাত ৮টা।

শেয়ার করুন