২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০১:০৩:২৯ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


দুর্গাপূজায় হিলি স্থলবন্দরে ৬ দিন আমদানি-রফতানি বন্ধ
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৮-১০-২০২১
দুর্গাপূজায় হিলি স্থলবন্দরে ৬ দিন আমদানি-রফতানি বন্ধ


সনাতন ধর্মালম্বীদের ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা উপলক্ষে দিনাজপুরের হিলি স্থলবন্দর দিয়ে ভারত-বাংলাদেশের মধ্যে টানা ৬দিন পণ্য আমদানি-রফতানি বন্ধ থাকবে।

শুক্রবার এ বিষয়টি নিশ্চিত করেন বাংলাহিলি কাস্টমস সিঅ্যান্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও হাকিমপুর পৌর মেয়র এনএএম জামিল হোসেন চলন্ত।

বন্ধ সংক্রান্ত বিষয়ে ভারতের হিলি এক্সপোর্ট অ্যান্ড কাস্টমস ক্লিয়ারিং এজেন্ট অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে সাধারণ সম্পাদক ধীরাজ অধিকারি স্বাক্ষরিত একটি পত্র বাংলাহিলি কাস্টম সিঅ্যান্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনকে দেওয়া হয়েছে।

পত্রে বলা হয়, দুর্গাপূজা উপলক্ষে আগামী ১১ থেকে ১৬ অক্টোবর ৬দিন ভারত-বাংলাদেশের মধ্যে আমদানি-রফতানি বন্ধ রাখার সিদ্ধান্ত নেয়া হয়েছে।

বাংলাহিলি কাস্টমস সিঅ্যান্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক এনএএম জামিল হোসেন চলন্ত বলেন, সনাতন ধর্মম্বলীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব দুর্গাপূজা উপলক্ষে ১১ থেকে ১৬ অক্টোবর পর্যন্ত ভারত-বাংলাদেশের মধ্যে আমদানি-রফতানি কার্যক্রম বন্ধ থাকবে। তবে পূজার বন্ধ শেষে ১৭ অক্টোবর থেকে স্থলবন্দর দিয়ে পুনরায় দু’দেশের মধ্যে যথারীতি আমদানি-রফতানি কার্যক্রম শুরু হবে।

শেয়ার করুন