২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০৫:৪০:০৯ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


মধুমতির গর্ভে বিলীন ভাটিয়াপাড়া বাজারের ২৫ দোকান
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৮-১০-২০২১
মধুমতির গর্ভে বিলীন ভাটিয়াপাড়া বাজারের ২৫ দোকান


গোপালগঞ্জের কাশিয়ানীর ভাটিয়াপাড়া বাজারের অন্তত ২৫টি দোকান মধুমতির গর্ভে বিলীন হয়ে গেছে।  

বৃহস্পতিবার দিবাগত রাত ৩টার দিকে এ ভাঙন শুরু হয়।

স্থানীয় সূত্রে জানা গেছে, ব্রিটিশ আমলে মধুমতি নদীর তীর ঘেঁষে গড়ে ওঠে এ ভাটিয়াপাড়া বাজার। এর আগে বেশ কয়েকবার ভাঙনের শিকার হয়েছেন এ বাজারের ব্যবসায়ীরা। বিগত ১০ বছর আগে ভাঙন কবলিত এলাকায় নদীর পাড় ব্লক দিয়ে বাঁধাই করা হয়। কিন্তু সম্প্রতি নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলনের ফলে পুনরায় ভাঙন শুরু হয়েছে বলে স্থানীয়দের ধারণা।

কা‌শিয়ানী উপ‌জেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রথীন্দ্র নাথ রায় জা‌নি‌য়ে‌ছেন, হঠাৎ ক‌রেই ভা‌টিয়াপাড়া বাজা‌রের নদী সংক্ষরণ বাঁধে ভাঙন শুরু হ‌য়ে‌ছে। এ‌তে মুহূ‌র্তেই ২০/২৫টি দোকান নদীগর্ভে বি‌লীন হ‌য়ে গে‌ছে। এক‌টি মস‌জিদসহ আ‌রো বেশ কিছু দোকানঘর ভাঙনের মু‌খে র‌য়ে‌ছে। পা‌নি উন্নয়ন বোর্ড জিও ব্যাগ ফেল‌ছে। আমরা চেষ্টা কর‌ছি ভাঙন রো‌ধের।

শেয়ার করুন