২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৫:৩৩:২৫ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


শ্রেষ্ঠ তদারককারি কর্মকর্তা সহকারি পুলিশ সুপার সুমন মিয়া
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৮-১০-২০২১
শ্রেষ্ঠ তদারককারি কর্মকর্তা সহকারি পুলিশ সুপার সুমন মিয়া


জামালপুরের ইসলামপুর উপজেলায় কওমী মাদ্রাসা থেকে নিখোঁজ তিন শিশুকে তিনদিনের মধ্যে অক্ষত অবস্থায় উদ্ধার করায় ‘শ্রেষ্ঠ মামলা তদারককারি কর্মকর্তার' স্বীকৃতি সনদ পেয়েছেন ইসলামপুর সার্কেলর সিনিয়র সহকারি পুলিশ সুপার সুমন মিয়া। 

সেপ্টেম্বর মাসের মাসিক অপরাধ পর্যালোচনা সভায় ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি ব্যারিস্টার মো. হারুন অর রশিদ, বিপিএম ইসলামপুর সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার সুমন মিয়ার হাতে ‘শ্রেষ্ঠ মামলা তদারককারি কর্মকর্তার’ স্বীকৃতি স্বরূপ এ সনদ তুলে দেন। 

এসময় অতিরিক্ত ডিআইজি শাহ আবিদ হোসেন, বিপিএম (বার), জামালপুরের পুলিশ সুপার নাছির উদ্দিন আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন। 

এই অর্জনে সিনিয়র সহকারি পুলিশ সুপার সুমন মিয়া জাামালপুরের পুলিশ সুপার, ইসলামপুর থানা পুলিশের সহযোগি, সাংবাদিকসহ অন্যান্যদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে সমাজের অপরাধ দমনে সকলের সহযোগিতা কামনা করেছেন।

উল্লেখ্য, গত ১২ সেপ্টেম্বর ভোর রাতে ইসলামপুরের গোয়ালেরচর ইউনিয়নের বাংলাবাজার এলাকায় কওমী মাদ্রাসা থেকে নিখোঁজ হয় তিন শিশু শিক্ষার্থী মীম আক্তার, সূর্যবানু ও মনিরা। 

এ ঘটনায় নিখোঁজ শিক্ষার্থী মনিরার বাবা মনোয়ার হোসেন বাদী হয়ে ইসলামপুর থানায় মামলা করলে পুলিশ মাদ্রাসার মুহতামিম মাওলানা মো. আসাদুজ্জামান, মাদ্রাসা শিক্ষক ইলিয়াস হোসেন, রাবেয়া ও শুকরিয়াকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ড আবেদন করে। 

এছাড়াও ইসলামপুর রেলওয়ে স্টেশন ও কমলাপুর রেলওয়ে স্টেশনের সিসি টিভির ফুটেজের সূত্র ধরে নিখোঁজ তিন শিশু শিক্ষার্থী উদ্ধারে ইসলামপুর সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার সুমন মিয়ার নেতৃত্বে উদ্ধার অভিযান অব্যাহত থাকে। 

পরে ঢাকার মুগদার মানদা বস্তির একটি কক্ষ থেকে ১৬ সেপ্টেম্বর রাতে ওই তিন নিখোঁজ শিক্ষার্থীকে অক্ষত অবস্থায় উদ্ধার করে তাদের অভিভাবকের কাছে হস্তান্তর করা হয়।

শেয়ার করুন