১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৯:৩৮:৫৬ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


নোয়াখালীতে তরুণীর মরদেহ উদ্ধার, প্রেমিকের বিরুদ্ধে মামলা
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৮-১০-২০২১
নোয়াখালীতে তরুণীর মরদেহ উদ্ধার, প্রেমিকের বিরুদ্ধে মামলা


নোয়াখালীর কোম্পানীগঞ্জে গলায় ফাঁস দিয়ে নুসরাত জাহান ফারহানা (১৯) নামে এক তরুণী গতকাল বৃহস্পতিবার আত্মহত্যা করেছেন। এ ঘটনায় ওই তরুণীর পরিবার তার প্রেমিকের বিরুদ্ধে মামলা দায়ের করেছে।

নুসরাত বসুরহাট ৮ নম্বর ওয়ার্ডের মডার্ন হাসপাতালসংলগ্ন বিসমিল্লাহ মঞ্জিলের ভাড়াটিয়া ওমর ফারুকের মেয়ে। কোম্পানীগঞ্জ থানা পুলিশ মরদেহ উদ্ধার করে বৃহস্পতিবার রাত ৯টার দিকে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে ময়নাতদন্তের জন্য প্রেরণ করে।

পুলিশ সূত্রে জানা যায়, নুসরাত বৃহস্পতিবার দুপুর সাড়ে বারোটার দিকে বাসার সিলিং ফ্যানের সাথে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। পরে ঝুলন্ত অবস্থায় নুসরাতের মরদেহ দেখতে পেয়ে পরিবারের সদস্যরা দ্রুত উদ্ধার করে তাকে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পুলিশ মরদেহ উদ্ধার করে জেনারেল হাসপাতালে প্রেরণ করে।

এ ঘটনায় নিহতের মা সাজেদা আক্তার বাদী হয়ে তরুণীর প্রেমিকের বিরুদ্ধে আত্মহত্যার প্ররোচেনার অভিযোগ এনে মামলা দায়ের করেন। অভিযুক্ত প্রেমিক জহিরুল ইসলাম তৌসিফ (২৮) বসুরহাট পৌরসভা ৯ নম্বর ওয়ার্ডের মো.সিরাজের ছেলে।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইফুদ্দিন আনোয়ার ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

শেয়ার করুন