২৪ এপ্রিল ২০২৪, বুধবার, ০২:১৮:৫৭ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


ওমানে ঘূর্ণিঝড়ের তাণ্ডবে নিহত তিনজনের বাড়ি লক্ষ্মীপুরে
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৭-১০-২০২১
ওমানে ঘূর্ণিঝড়ের তাণ্ডবে নিহত তিনজনের বাড়ি লক্ষ্মীপুরে


ওমানে ঘূর্ণিঝড় শাহিনের আঘাতে নিহত তিন বাংলাদেশির লক্ষ্মীপুরের গ্রামের বাড়িতে চলছে শোকের মাতম। নিহত তিনজন একই গ্রামের বাসিন্দা। তাদের বাড়ি লক্ষ্মীপুর সদর উপজেলার পার্বতীনগর ইউনিয়নের মধ্যম মকরধ্বজ গ্রামে।

নিহতরা হলেন-নুরুল আমিনের ছেলে শামছুল ইসলাম (৫৫), আব্দুস শহিদের ছেলে আমজাদ হোসেন হ্নদয় (২৮) ও শুকুর উল্লাহর ছেলে জিল্লাল হোসেন (৪৫)। তারা তিনজন পরস্পর নিকটাত্মীয়। 

নিহতদের পারিবারিক সূত্রে জানা যায়, ওমানের মাস্কাট শহরের নিকটবর্তী উপকূলীয় সাহাম এলাকায় একটি খেজুর বাগানে শ্রমিক হিসেবে কাজ করতো আমজাদ। তার নিকটাত্মীয় অপর দু’জন একই এলাকায় কাজ করতেন। গত ৩ অক্টোবর ওমানে ঘূর্ণিঝড় শাহিন আঘাত হানে। এরপর থেকে তারা নিখোঁজ ছিল।

পরে মঙ্গলবার সকালে শামছুল ইসলাম এবং জিল্লাল হোসেনের লাশ শনাক্ত করে পুলিশকে জানায় প্রবাসীরা। অন্যদিকে, বুধবার আমজাদ হোসেন হ্নদয়ের লাশ মিলে। এমন খবরের পর নিহতদের গ্রামের বাড়িতে চলছে শোকের মাতম। পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তিকে হারিয়ে শোকে কাতর হয়ে পড়েছেন স্বজনরা।

জানা যায়, নিহত শামছুল ইসলাম গত ৩০ বছর ওমান প্রবাসী ছিলেন। তার তিন মেয়ে, এক ছেলে ও স্ত্রী রয়েছে। আর জিল্লাল হোসেন গত ১৫ বছর ওমানে রয়েছেন। তার ছেলে, মেয়ে ও স্ত্রী রয়েছে। অপর নিহত আমজাদ হোসেন হ্নদয় তিন বোন, এক ভাই ও বাবা-মা রয়েছে।

সদর উপজেলার পার্বতীনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. সালাহ উদ্দিন আহমেদ ভূইঁয়া বিষয়টি নিশ্চিত করে বলেন, তাদের মরদেহ বাংলাদেশে আনার চেষ্টা করা হচ্ছে।

শেয়ার করুন