১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৬:০৩:০৮ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


ঢাকসাসের নতুন সভাপতি নাজমুস সাকিব
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৭-১০-২০২১
ঢাকসাসের নতুন সভাপতি নাজমুস সাকিব


ঢাকা কলেজ সাংবাদিক সমিতি (ঢাকসাস)-এর সভাপতি হিসেবে দায়িত্ব নিয়েছেন প্রথম আলোর রাজধানী প্রতিবেদক নাজমুস সাকিব। গতকাল বুধবার (৬ অক্টোবর) ঢাকা কলেজের শহীদ আ.ন.ম নজীব উদ্দিন খান খুররম অডিটোরিয়ামে আনুষ্ঠানিকভাবে তিনি দায়িত্ব গ্রহণ করেন।

এসময় উপস্থিত ছিলেন ঢাকা কলেজের অধ্যক্ষ ও ঢাকা কলেজ সাংবাদিক সমিতির প্রধান উপদেষ্টা অধ্যাপক আই কে সেলিম উল্লাহ খোন্দকার, ঢাকা কলেজ শিক্ষক পরিষদের সম্পাদক ড. মো. আব্দুল কুদ্দুস সিকদার, শিক্ষক পরিষদের কোষাধ্যক্ষ ওবায়দুল করিম, পরিসংখ্যান বিভাগের সহকারী অধ্যাপক আলতাফ হোসেনসহ ঢাকা কলেজ সাংবাদিক সমতির সাবেক ও বর্তমান নেতৃবৃন্দ। 

এছাড়াও দায়িত্ব গ্রহণ অনুষ্ঠানে ঢাকসাসের নতুন  সভাপতিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি, জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি, সরকারি তিতুমীর কলেজ সাংবাদিক সমিতি, কবি নজরুল সরকারি কলেজ সাংবাদিক সমিতি, স্টামফোর্ড বিশ্ববিদ্যালয় সাংবাদিক ফোরামের নেতৃবৃন্দ।

প্রসঙ্গত, ঢাকা কলেজ সাংবাদিক সাংবাদিক সমিতির ২০২১-২২ সেশনের নির্বাচনে সভাপতি পদে দুই জন প্রার্থী সমান সংখ্যক ভোট পাওয়ায় সকলের পরামর্শ ক্রমে নির্বাচন কমিশন উভয় প্রার্থীকে ছয় মাস করে দায়িত্ব প্রদান করে৷ এতে সভাপতি পদে মোহাম্মদ বিল্লাল হোসেন সাগর (আর টিভি) মার্চ ২০২১ থেকে সেপ্টেম্বর ২০২১ পর্যন্ত দায়িত্ব পালন করেছেন এবং নাজমুস সাকিব (প্রথম আলো) অক্টোবর ২০২১ থেকে মার্চ ২০২২ পর্যন্ত দায়িত্ব পালন করবেন ৷

শেয়ার করুন