২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০২:০৭:৪২ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


ফিফা প্রেসিডেন্টের সঙ্গে ভার্চুয়াল বৈঠক শেষে যা জানালেন জামাল ভূঁইয়া
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৭-১০-২০২১
ফিফা প্রেসিডেন্টের সঙ্গে ভার্চুয়াল বৈঠক শেষে যা জানালেন জামাল ভূঁইয়া


ফিফা প্রেসিডেন্ট জিয়ান্নি ইনফান্তিনো বিশ্বের প্রায় সব দেশের অধিনায়কের সঙ্গে ভার্চুয়াল সভা করেছেন। বাংলাদেশের অধিনায়ক জামাল ভূঁইয়াও মঙ্গলবারের সেই সভায় যোগ দিয়েছিলেন। ফিফা প্রেসিডেন্টের সঙ্গে কথাও হয়েছে তার। বুধবার জামাল ভূঁইয়া নিজেই ফিফা প্রেসিডেন্টের সঙ্গে আলোচনার বিষয়টি নিশ্চিত করেছেন।

ফিফা প্রেসিডেন্টের সঙ্গে ভার্চুয়াল সভার পর জামাল ভূঁইয়া জানিয়েছেন, ফিফা প্রেসিডেন্টের সঙ্গে একটি অর্থবহ আলোচনা হয়েছে। ফুটবলের ভবিষ্যৎ এবং বর্তমান ও আগামী প্রতিযোগিতাকে কীভাবে আরো এগিয়ে নিয়ে যাওয়া যায় সে বিষয়ে কথা হয়েছে।

বিশ্ব ফুটবলের অভিভাবক ইনফান্তিনো ফিফার সদস্য দেশগুলোর অধিনায়কদের নিয়ে তিন ভাগে তিন দফা ভার্চুয়াল আলোচনা করেছেন বলে জানা গেছে।বাংলাদেশ জাতীয় ফুটবল দল এখন মালদ্বীপে। সাফ চ্যাম্পিয়নশিপ খেলতে দ্বীপ দেশটিতে রয়েছে ভারত, নেপাল, শ্রীলঙ্কাও। মালে থেকে ফিফা প্রেসিডেন্টের ভার্চুয়ালি সভায় যোগ দিয়েছিলেন জামাল ভূঁইয়া। 

ফুটবলের সবচেয়ে বড় এই কর্মকর্তার সঙ্গে আলোচনা করেছেন ভারতের অধিনায়ক সুনিল ছেত্রিসহ অন্য অধিনায়করা। ভার্চুয়াল সভায় ফিফার গ্লোবাল ফুটবল ডেভেলপমেন্ট প্রধান আর্সেন ওয়েঙ্গার এবং থিয়েগো সিলভাসহ অন্যান্য তারকা সংগঠকরাও সংযুক্ত ছিলেন।

শেয়ার করুন