২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০২:০৫:৩৮ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


ভুল সময় ভুল জায়গায় ছিল আরিয়ান, বললেন হৃত্বিকের সাবেক স্ত্রী
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৭-১০-২০২১
ভুল সময় ভুল জায়গায় ছিল আরিয়ান, বললেন হৃত্বিকের সাবেক স্ত্রী


ভুল সময়ে ভুল জায়গায় ছিল আরিয়ান বলে জানিয়েছেন আরিয়ানের মা গৌরী খানের কাছের বন্ধু ও হৃত্বিক রোশনের সাবেক স্ত্রী সুজান খান। সুজান মনে করেন, আরিয়ানের গ্রেফতারি বড় বিষয় নয়। তার মতে, আরিয়ান ভুল সময়ে ভুল জায়গায় ছিলেন। 

সুজান বলেছেন, আসলে বলিউডের নাম খারাপ করার জন্য এটা করা হয়েছে। সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টের পরিপ্রেক্ষিতে এমন কথা লিখেছেন সুজান। তিনি পাশে আছেন শাহরুখ ও গৌরীর। তা তার কমেন্ট পড়লেই বোঝা যায়।

গত রবিবার মাদক কাণ্ডে আরিয়ান খানকে গ্রেফতার করেছে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। এনসিবি ঘনিষ্ঠ সূত্রে জানা যায়, জেরার গোটা সময় জুড়ে নাকি কেঁদেছেন আরিয়ান। আরিয়ান নাকি নিজেই জানান, তার মাদকে আসক্ত থাকার কথা। এমনকি মার্কিন যুক্তরাষ্ট্র ও দুবাইয়ে থাকাকালীন মাদক নেওয়ার কথাও নাকি তিনি স্বীকার করেছেন বলে জানা গেছে।

কর্ডেলিয়া ক্রুজ নামক এক প্রমোদতরীতে তিনদিন এক মিউজিক্যাল যাত্রার আয়োজন করা হয়েছিল। বলিউড, ফ্যাশন ও বাণিজ্য জগতের সদস্যরা ওই অনুষ্ঠানে অংশ নিয়েছিল। ক্রে-আর্ক নামক ওই অনুষ্ঠানের আয়োজন করেছিল ফ্যাশনটিভি ইন্ডিয়া। হাজির ছিলেন আরিয়ানসহ বলিউড ইন্ডাস্ট্রির ঘনিষ্ঠ বেশ কিছু ব্যক্তি। সূত্র মারফত খবর পেয়ে ওই প্রমোদতরীতে তল্লাশি অভিযান চালায় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। সেখানেই আরিয়াঙ্কে দীর্ঘক্ষণ জেরা করে এনসিবি। পরে জবানবন্দী রেকর্ডের পর তাকে গ্রেফতার করা হয়।

তবে একা আরিয়ান খানই নন, গ্রেফতার হয়েছেন বেশ কয়েকজন প্রভাবশালী ব্যক্তির সন্তানরাও। এর মধ্যে দিল্লির এক বিখ্যাত ব্যবসায়ীর কন্যারাও রয়েছেন বলে জানা গেছে। আরবাজ মারচেন্ট, মুনমুন ধামেচা, নুপুর সারিকা, ইসমাত সিং, মোহাক জায়সওয়াল, বিক্রান্ত ছোকর ও গোমিত চোপড়া নামক আরও ৭ জনকে গ্রেফতার করা হয়েছে।

এনসিবি সূত্রে জানা গেছে, আরিয়ানের লেন্সের বাক্স থেকে মাদক উদ্ধার হওয়ায় তার বিরুদ্ধে ভারতীয় মাদক আইনের ৮সি, ২০বি, ২৭ এবং ৩৫ নম্বর ধারায় অভিযোগ দায়ের করা হয়। ওই প্রমোদতরীতে ধরা পড়ার সময় আরিয়ানের কাছে ১ লাখ ৩৩ হাজার টাকা ও ১৩ গ্রাম কোকেন, ২১ গ্রাম গাঁজা, ২২টি এমডিএমএ পিলস ছিল।

শেয়ার করুন