২১ মে ২০২২, শনিবার, ০৬:৩৬:১২ অপরাহ্ন
শিরোনাম :
গোয়াইনঘাট উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম আম্বিয়া কয়েছ এর পক্ষ থেকে ঈদ শুভেচ্ছা অতিরিক্ত পুলিশ সুপার হুমায়ুন কবিরের ঈদ শুভেচ্ছা বাণী লুটপাট আর স্বার্থ হাসিলে ব্যস্ত চেয়ারম্যান আঃ রশিদ সওদাগর সংযোগ সড়ক না থাকায় কাজে আসছে না সেতুগুলো ইউক্রেন যুদ্ধের মধ্যেই রাশিয়ার ‘বন্ধু’ দেশকে ‘গোপনে’ এইচকিউ-২২ মিসাইল দিল চীন জাপানে আট দশক ধরে ইসলামের আলো ছড়াচ্ছে কোবের মসজিদ ২০৩০ সালে দুইবার আসবে পবিত্র রমজান গোতাবায়ার কার্যালয়ের সামনে স্থায়ী তাবু গেড়েছে বিক্ষোভকারীরা! জাতির উদ্দেশে প্রধানমন্ত্রীর পূর্ণাঙ্গ ভাষণ মেডিকেলে চান্স পাওয়া সেই শিক্ষার্থীর দায়িত্ব নিলেন উপজেলা চেয়ারম্যান


প্লেবয়’-এর প্রচ্ছদে সমকামী পুরুষ তারকা!
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৬-১০-২০২১
প্লেবয়’-এর প্রচ্ছদে সমকামী পুরুষ তারকা!


প্লেবয়’-এর প্রচ্ছদ নিয়ে ফের হইচই পড়ে গেছে। যেখানে ম্যাগাজিনটির প্রচ্ছদে নামী-দামি সুন্দরী মডেলদের ছবি থাকে, এই প্রথমবার দেখা গেল এক সমকামী পুরুষ তারকাকে। সদ্য প্রকাশিত সংখ্যায় তুলে ধরা হয়েছে বার্টম্যান রককে (২৩)। 

প্লেবয়ের ডিজিটাল সংস্করণে বার্টম্যানকে দেখা গেল, প্লেবয়ের বিখ্যাত কিছু সাজের অনুষঙ্গ ব্যবহার করতে। এর আগে যেভাবে পত্রিকার জন্য ছবি তুলেছেন কেট মস, ডলি পার্টনের মতো তারকারা। তেমনই সব সাজে বার্টম্যানের ছবি তুলে ধরা হয়েছে। এই পত্রিকায় মূলত মেরিলিন মুনরোর মতো লাস্যময়ী অভিনেত্রীর ছবি থাকে বরাবরই। তবে এটাই প্রথম সমকামী পুরুষ হলেন প্রচ্ছদ তারকা।

এর আগে, মাত্র দু’বার পুরুষের মুখ দেখা গেছে প্লেবয়ের প্রচ্ছদে। ফলে বার্টম্যানের ছবি নিয়ে হইচই শুরু হতই। কারণ এলজিবিটিকিউআইএ গোষ্ঠীর সকলের কাছেই প্লেবয়ের এই উদ্যোগ উচ্ছ্বাসে। বার্টম্যান নিজেও সে কথা প্রকাশ করেছেন। তার বাড়ি ফিলিপিন্সে। তার মতো একজন সমকামী পুরুষের কাছে প্লেবয়ের প্রচ্ছদে জায়গা করে নেওয়া যে আসলে অনেকের জন্যই গর্বের বিষয়, সে কথাই জানিয়েছেন বার্টম্যান।

সূত্র : আনন্দবাজার পত্রিকা।

শেয়ার করুন