০৪ ডিসেম্বর ২০২১, শনিবার, ১০:৫৭:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম :
আপনার খাদ্যাভ্যাসেই চুল হবে সুন্দর লটারি জিতে ভারতের সাংবাদিকদের সংসদে ঢুকতে হচ্ছে টেকনাফে সাড়ে সাত হাজার পিস ইয়াবাসহ রোহিঙ্গা আটক চাঁদাবাজির শীর্ষে ঢাকা সিটি মুগদা সবুজবাগ মিরপুর মোহাম্মদপুরসহ সবখানে বাড়ি করতে দিতে হয় সরকারি দলকে নগদ টাকা নির্মাণসামগ্রী কিনতে হয় তাদের কাছ থেকেই, নেতাদের অভিযোগ করে লাভ হয় না, ভাগ পান সবাই কর্মজীবী বাবা মায়ের শিশুর প্রতি যত্ন টেকনাফে র‍্যাবের অভিযানে ইয়াবাসহ আটক ১ ৩১ জানুয়ারির মধ্যে সব নির্বাচন শেষ করবে ইসি নাফনদীতে বিজিবির অভিযানে ৬০ হাজার ইয়াবাসহ আটক ১ মেয়র আব্বাসের বিরুদ্ধে ১০ দিনের রিমান্ড চায় পুলিশ করোনা আরও ৩ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৬১


প্লেবয়’-এর প্রচ্ছদে সমকামী পুরুষ তারকা!
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৬-১০-২০২১
প্লেবয়’-এর প্রচ্ছদে সমকামী পুরুষ তারকা!


প্লেবয়’-এর প্রচ্ছদ নিয়ে ফের হইচই পড়ে গেছে। যেখানে ম্যাগাজিনটির প্রচ্ছদে নামী-দামি সুন্দরী মডেলদের ছবি থাকে, এই প্রথমবার দেখা গেল এক সমকামী পুরুষ তারকাকে। সদ্য প্রকাশিত সংখ্যায় তুলে ধরা হয়েছে বার্টম্যান রককে (২৩)। 

প্লেবয়ের ডিজিটাল সংস্করণে বার্টম্যানকে দেখা গেল, প্লেবয়ের বিখ্যাত কিছু সাজের অনুষঙ্গ ব্যবহার করতে। এর আগে যেভাবে পত্রিকার জন্য ছবি তুলেছেন কেট মস, ডলি পার্টনের মতো তারকারা। তেমনই সব সাজে বার্টম্যানের ছবি তুলে ধরা হয়েছে। এই পত্রিকায় মূলত মেরিলিন মুনরোর মতো লাস্যময়ী অভিনেত্রীর ছবি থাকে বরাবরই। তবে এটাই প্রথম সমকামী পুরুষ হলেন প্রচ্ছদ তারকা।

এর আগে, মাত্র দু’বার পুরুষের মুখ দেখা গেছে প্লেবয়ের প্রচ্ছদে। ফলে বার্টম্যানের ছবি নিয়ে হইচই শুরু হতই। কারণ এলজিবিটিকিউআইএ গোষ্ঠীর সকলের কাছেই প্লেবয়ের এই উদ্যোগ উচ্ছ্বাসে। বার্টম্যান নিজেও সে কথা প্রকাশ করেছেন। তার বাড়ি ফিলিপিন্সে। তার মতো একজন সমকামী পুরুষের কাছে প্লেবয়ের প্রচ্ছদে জায়গা করে নেওয়া যে আসলে অনেকের জন্যই গর্বের বিষয়, সে কথাই জানিয়েছেন বার্টম্যান।

সূত্র : আনন্দবাজার পত্রিকা।

শেয়ার করুন