১৮ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ১১:০৫:১২ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


ঝিনাইদহে আরও ৮৯ জনের করোনা শনাক্ত, মৃত্যু ২
ভোরের ধ্বনি ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২৬-০৭-২০২১
ঝিনাইদহে আরও ৮৯ জনের করোনা শনাক্ত, মৃত্যু ২ ২৪ ঘণ্টায় করোনা এবং উপসর্গ নিয়ে ২ জনের মৃত্যু হয়েছে।


ঝিনাইদহে গত ২৪ ঘণ্টায় করোনা এবং উপসর্গ নিয়ে ২ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় করোনায় মোট মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে ১৮৩ জন। এছাড়াও নতুন করে আরও ৮৯ জনের করোনা আক্রান্ত হয়েছে।

স্বাস্থ্য বিভাগ জানান, ঝিনাইদহ সদর হাসপাতালে করোনায় একজন ও উপসর্গ নিয়ে সদর হাসপাতালে আরও একজন মারা যান। করোনা ওয়ার্ডে ৭৪ জন চিকিৎসাধীন রয়েছেন।

আজ সোমবার সকালে ঝিনাইদহ ল্যাব থেকে আসা ২৮৫ জনের নমুনার ফলাফলের মধ্যে ৮৯ জনের করোনা পজিটিভ এসেছে। আক্রান্তের হার ৩১ দশমিক ২২ ভাগ। এ নিয়ে জেলায় আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ৭ হাজার ১৯৪ জনে। এ পর্যন্ত নতুন করে ৩০৪ জনসহ মোট সুস্থ হয়েছেন ৪ হাজার ৩৩৩ জন।

শেয়ার করুন