২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০৪:৪২:৩৫ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


নেত্রকোনায় অবৈধ এক হাজার মিটার জাল জব্দ, আটক ২
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৬-১০-২০২১
নেত্রকোনায় অবৈধ এক হাজার মিটার জাল জব্দ, আটক ২


নেত্রকোনার কেন্দুয়ায় উন্মুক্ত জলাশয় সূতী সাইঢুলী নদী ও বামনখালী খালে আজ বুধবার সকালে অবৈধ বাঁধ দিয়ে মাছ শিকার করার ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেছে। এসময় দুই জনকে আটক করা হয়। 

আটককৃত ব্যক্তিরা হলেন, উপজেলার নওপাড়া ইউনিয়নের জুড়াইল গ্রামের মুকদুম আলীর ছেলে সাদেক মিয়া (৬০) ও সুনামদির ছেলে রাকিব (১৫)। 

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো.মইনউদ্দিন খন্দকার। এসময় কেন্দুয়া থানার পুলিশের উপ-পরিদর্শক (এসআই) তানভীর মেহেদী তার টিম নিয়ে সহযোগিতা করেন।

অভিযানে নির্বাহী ম্যাজিস্ট্রেট সূতী সাইঢুলী নদী ও বামনখালী খাল থেকে অবৈধ বাঁধ অপসারণসহ এক হাজার মিটার অবৈধ জাল জব্দসহ দুই ব্যক্তিকে আটক করেন।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো.মইনউদ্দিন খন্দকার জানান, আটক ব্যক্তিরা উন্মুক্ত জলাশয়ে বাঁধ দিয়ে ও অবৈধ জাল দিয়ে মাছ শিকার করছিল। পরে আটকৃতদের বয়সের কথা বিবেচনা ও তারা ভুল শিকার করায় মুচালেখা নিয়ে ছেড়ে দেওয়া হয়েছে। 

জব্দকৃত অবৈধ জালগুলো আগুনে পুড়িয়ে দেওয়া হবে বলে জানান নির্বাহী ম্যাজিস্ট্রেট।

শেয়ার করুন