২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৯:৩৩:১৭ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


বিএফইউজে নির্বাচন: হাইকোর্টের আদেশ প্রত্যাহার চেয়ে আপিল
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৬-১০-২০২১
বিএফইউজে নির্বাচন: হাইকোর্টের আদেশ প্রত্যাহার চেয়ে আপিল


বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) নির্বাচন দুই মাসের জন্য স্থগিত করে হাইকোর্ট যে আদেশ দিয়েছিলেন তা প্রত্যাহার চেয়ে আপিল আবেদন করা হয়েছে। আজ বুধবার সুপ্রিম কোর্টের সংশ্লিষ্ট শাখায় আইনজীবী অ্যাডভোকেট অন রেকর্ড শপ্ত রঞ্জন মন্ডল এ আবেদন করেন।

বিষয়টি অ্যাডভোকেট নূরে আলম উজ্জ্বল নিশ্চিত করেছেন। তিনি বলেন, আগামী রবিবার এই আবেদনের ওপর শুনানি হতে পারে।

এর আগে গত ২৮ সেপ্টেম্বর এক রিটের প্রাথমিক শুনানি নিয়ে বিএফইউজে নির্বাচন দুই মাসের জন্য স্থগিত করে আদেশ দেন বিচারপতি মো. মজিবুর রহমান মিয়া ও মো. কামরুল হোসেন মোল্লার সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ হাইকোর্ট।

প্রসঙ্গত, আগামী ২৩ অক্টোবর বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।

শেয়ার করুন