১৬ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ১০:৪৪:০৭ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


বরিশালে মনোনয়ন সুপারিশ বঞ্চিত ইউপি চেয়ারম্যানের পক্ষে মিছিল
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৬-১০-২০২১
বরিশালে মনোনয়ন সুপারিশ বঞ্চিত ইউপি চেয়ারম্যানের পক্ষে মিছিল


দ্বিতীয় ধাপের আসন্ন ইউপি নির্বাচনে দলীয় মনোনয়নের সুপারিশ না পাওয়ায় বরিশাল সদর উপজেলার রায়পাশা-কড়াপুর ইউনিয়নে বিক্ষোভ করেছে বর্তমান চেয়ারম্যান হাবিবুর রহমান খোকনের কর্মী-সমর্থকরা। বুধবার সকাল সাড়ে ১০টায় ওই ইউনিয়নের পপুলার এলাকায় এই বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। 

পপুলার স্কুল এলাকা থেকে বিক্ষোভ মিছিল শুরু করে ইউনিয়ন পরিষদ চত্ত্বর হয়ে ফের পপুলার স্কুল এলাকায় গিয়ে মিছিল শেষ হয়। এর আগে সেখানে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন আওয়ামী লীগ দলীয় বর্তমান চেয়ারম্যান হাবিবুর রহমান খোকন, বাবুল হাওলাদার ও দুলাল আকন সহ অন্যান্যরা। 

বক্তারা বলেন, দ্বিতীয় ধাপে বরিশাল জেলায় ১২টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। এই নির্বাচনে দলের প্রার্থী চূড়ান্ত করার জন্য গত মঙ্গলবার দলীয় প্রার্থীদের সুপারিশ কেন্দ্রে প্রেরণ করে জেলা আওয়ামী লীগ। কিন্তু রায়পাশা-কড়াপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান হাবিবুর রহমান খোকনকে বিবেচনায় না নিয়ে ইউনিয়ন আওয়ামী লীগের জনবিচ্ছিন্ন সাধারন সম্পাদক শাহরিয়ার বাবুকে মনোনয়নের সুপারিশ কেন্দ্রে পাঠানো হয়েছে। বক্তারা হাবিবুর রহমান খোকনকে ওই ইউনিয়নে আওয়ামী লীগের মনোনয়ন দেয়ার জন্য সংশ্লিষ্টদের প্রতি আহ্বান জানান। 

দ্বিতীয় ধাপে বরিশাল বিভাগের ৬ জেলায় ৪৮টি ইউনিয়নে এবং বরিশাল জেলার ১২টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী আগামী ১১ নভেম্বর। ১৭ অক্টোবর মনোনয়ন জমা দেয়ার শেষ দিন। ২০ অক্টোবর মনোনয়ন বাছাই এবং ২৬ অক্টোবর হবে যাচাই-বাছাই। ২৭ অক্টোবর প্রতিদ্বন্ধি প্রার্থীদের মধ্যে দেয়া হবে প্রতীক বরাদ্দ।

শেয়ার করুন