২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ১০:০২:০৮ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


কুমিল্লায় কাভার্ডভ্যান চাপায় নিহত ২
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৬-১০-২০২১
কুমিল্লায় কাভার্ডভ্যান চাপায় নিহত ২


কুমিল্লার সদর দক্ষিণ উপজেলায় কাভার্ডভ্যানের চাপায় দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন। বুধবার (৬ অক্টোবর) সকাল ৭ টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ভাটপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন-উপজেলার ভাটপাড়া গ্রামের হানিফ মিয়ার ছেলে জামির হোসেন (৩২) ও ধনপুর গ্রামের এরশাদ মিয়ার ছেলে মোজাম্মেল হক (৩০)। আহত হলেন-ভাটপাড়া গ্রামের মৃত কাশেম আলীর ছেলে মো. এছহাক (৭০)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, চট্টগ্রাম অভিমুখী একটি কাভার্ডভ্যান ভাটপাড়া এলাকায় মহাসড়কের সংযোগ রাস্তার মাথায় দাঁড়িয়ে থাকা একটি অটোরিকশাকে চাপা দেয়। এতে জামির হোসেন ও মোজাম্মেল হক ঘটনাস্থলেই মারা যান। এ সময় মো. এছহাক (৭০) গুরুতর আহত হন। স্থানীয়রা আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

ময়নামতি ক্রসিং হাইওয়ে থানার এসআই মো. খোরশেদ আলম জানান, দুর্ঘটনার পর কাভার্ডভ্যানের চালক পালিয়ে গেছে। কাভার্ডভ্যানটি থানায় নিয়ে আসা হয়েছে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

শেয়ার করুন