২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ১০:০৯:১৩ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


রেফারিকে মারতে মারতে অজ্ঞান, অতঃপর...
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৬-১০-২০২১
রেফারিকে মারতে মারতে অজ্ঞান, অতঃপর...


ফুটবল মাঠে অপ্রীতিকর ঘটনা নতুন কিছু নয়। তবে এবারের ঘটনা ব্যতিক্রম। ব্রাজিলের সাও পাওলো আরএস ক্লাবের ফুটবলার উইলিয়াম রিবেইরো তার বিরুদ্ধে ফ্রি কিক দেওয়ায় রেফারির মাথায় লাথি দিয়ে মারাত্মক আহত করেছেন। ব্রাজিলিয়ান ষষ্ঠ স্তরের ম্যাচে এই মর্মান্তিক ঘটনা ঘটল। যদিও পালিয়ে যেতে পারেননি এই ব্রাজিলিয়ান খেলোয়াড়, গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার গুয়ারানির বিপক্ষে ম্যাচে ১-০ গোলে পিছিয়ে ছিল সাও পাওলো আরএস। দ্বিতীয়ার্ধের শুরুর দিকে রেফারি ফ্রি কিকের বাঁশি বাজান। মাথা ঠিক রাখতে পারেননি, আকস্মিক তার ওপর ঝাঁপিয়ে পড়েন রিবেইরো, সঙ্গে সঙ্গে মাঠেই অজ্ঞান হয়ে যান রেফারি রোদ্রিগো ক্রিভেল্লারো। তারপরও তার মাথায় লাথি দিতে থাকেন ফুটবলার।

দুই দলের খেলোয়াড় দ্রুত চিকিৎসা সহকারীদের মাঠে ডাকেন। রিবেইরো দ্রুত ঘটনাস্থল ত্যাগ করতে গেলেও স্থানীয় সশস্ত্র বাহিনীর এজেন্টরা তাকে আটক করে।

শেয়ার করুন