২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ১০:১৪:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


জেলে বিজ্ঞানের বই পড়ছেন শাহরুখপুত্র আরিয়ান
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৬-১০-২০২১
জেলে বিজ্ঞানের বই পড়ছেন শাহরুখপুত্র আরিয়ান


জেলে বসে বিজ্ঞানের বই পড়তে চান শাহরুখপুত্র আরিয়ান খান। মাদক নিয়ন্ত্রক সংস্থার (এনসিবি) কর্মকর্তাদের কাছে এমনই আর্জি জানিয়েছেন শাহরুখপুত্র। তার সেই আবেদনে বিজ্ঞানের কয়েকটি বই দেওয়া হয়েছে। তবে তার পছন্দমতো কোনো খাবার দেওয়া হচ্ছে না।

মাদক মামলায় গ্রেফতার হওয়ার পর থেকে এনসিবি হেফাজতেই রয়েছেন আরিয়ানসহ মোট ১৩ জন। আরিয়ানসহ ৯ জনকে ৭ অক্টোবর পর্যন্ত নিজেদের হেফাজতে রাখবে এনসিবি।

এছাড়া গতকাল মঙ্গলবার তল্লাশি চালিয়ে যে চার জনকে গ্রেফতার করা হয়েছে, তাদের ১১ অক্টোবর পর্যন্ত এনসিবি হেফাজতের নির্দেশ দিয়েছেন আদালত।

এনসিবি সূত্রে খবর, আরিয়ান বিজ্ঞানের বই চেয়েছিলেন। কয়েকটি বই তাকে দেওয়া হয়েছে। তবে তার পছন্দমতো কোনো খাবার নয়, অন্য অভিযুক্তদের মতোই আরিয়ানকে সাধারণ খাবার খেতে দেওয়া হচ্ছে। এনসিবি দফতরের পাশে ন্যাশনাল হিন্দু রেস্তোরাঁ থেকে খাবার আনিয়ে তাকে খেতে দেওয়া হয়েছে। 

এনসিবি সূত্রে আরও জানানো হয়েছে, আরিয়ান এবং অন্য অভিযুক্তদের কাছ থেকে যে ফোন উদ্ধার করা হয়েছে সেগুলি সব ফরেন্সিক পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

মাদককাণ্ডে আরিয়ান গ্রেফতার হওয়ার পর থেকেই শাহরুখ-বিরোধীরা হইচই শুরু করে দিয়েছেন। তাকে নানাভাবে আক্রমণ করতে ছাড়েননি অনেকেই। তবে আবার এর পাল্টা ছবিও ধরা পড়েছে। ‘বাদশা’র পাশে দাঁড়িয়েছেন তার অগণিত ভক্ত। শাহরুখ এবং আরিয়ানের শুভকামনা করেছেন। টুইটারে #উইস্ট্যান্ডউইদএসআরকে ট্রেন্ড হয়েছে।

সূত্র: ইন্ডিয়া টুডে

শেয়ার করুন