২৪ এপ্রিল ২০২৪, বুধবার, ০২:১৭:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


ভাসানচর থেকে পালানোর সময় ২৪ রোহিঙ্গা আটক
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৫-১০-২০২১
ভাসানচর থেকে পালানোর সময় ২৪ রোহিঙ্গা আটক


ভাসানচর থেকে পালানোর সময় নোয়াখালীর উপকূলীয় হাতিয়া উপজেলার স্বর্ণদ্বীপে শিশু-নারী ও পুরুষসহ ২৪ জন রোহিঙ্গাকে আটক করা হয়েছে। তাৎক্ষণিকভাবে আটককৃতদের নাম ঠিকানা জানাতে পারেনি জেলা পুলিশ।

নদীতে জোয়ার আসলে মঙ্গলবার রাতে তাদেরকে ভাসানচর থানায় নেওয়া হবে। 

এর আগে আজ মঙ্গলবার সকালে তাদেরকে স্বর্ণদ্বীপে দেখে স্থানীয় এলাকাবাসী আটক করে পুলিশকে অবহিত করে।

ভাসানচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম সত্যতা নিশ্চিত করেন। তবে এর সংখ্যা আরো বাড়তে পারে বলে জানান তিনি। 

মঙ্গলবার সন্ধ্যায় নোয়াখালী পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলাম ২৪ জন রোহিঙ্গাকে আটকের সত্যতা নিশ্চিত করে জানান, ২৪ জন রোহিঙ্গা স্বর্ণদ্বীপে আটক আছে মর্মে সংবাদ পাওয়া গেছে। তারা ভাসানচর রোহিঙ্গা ক্যাম্প থেকে পালানোর জন্য বের হলে বোটের মাঝি কৌশলে তাদের সেখানে নামিয়ে দিয়ে চলে যায়। রাত ১২টায় নদীতে জোয়ার আসলে রোহিঙ্গাদের ট্রলারে করে নিয়ে আসা সম্ভব হবে। কোস্টগার্ডের একটি দল ঘটনাস্থলে রয়েছে।

শেয়ার করুন