২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০২:০০:২৮ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


পুলিশ ভেবে ভয়ে নদীতে ঝাঁপ, ১২ ঘণ্টা পর যুবকের লাশ উদ্ধার
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৫-১০-২০২১
পুলিশ ভেবে ভয়ে নদীতে ঝাঁপ, ১২ ঘণ্টা পর যুবকের লাশ উদ্ধার


চাঁদপুর শহরের পুরানবাজারে গভীর রাতে দুই যুবক পুলিশ আসছে ভেবে ডাকাতিয়া নদীতে ঝাঁপ দেন। এরপর একজন নদী থেকে উঠতে পারলেও অন্যজন নদীর পানিতে তলিয়ে যান। 

এরপর আজ ফায়ার সার্ভিসের ডুবুরি দল কয়লাঘাট মা ডকইয়ার্ডের সামনে ডাকাতিয়া নদীতে অভিযান চালিয়ে রুবেল হোসেন নামে ওই যুবকের লাশ ১২ ঘণ্টা পর উদ্ধার করে। তিনি পেশায় রুবেল অটোচালক ছিলেন। 

নিহত রুবেলের সহপাঠী হাসান জানান, ৫নং কয়লাঘাট নদী পাড়ে দু’বন্ধু বসে আলাপ করছিল। ওই সময় লাইটের আলো দেখে পুলিশ আসছে ভেবে দু’জন নদীতে ঝাঁপ দেয়। এসময় রুবেলের শরীরে প্রচণ্ড জ্বর থাকায় সে পানিতে তলিয়ে নিখোঁজ হয়। বহু খোঁজাখুঁজির পর অবশেষে ফায়ার সার্ভিসের দল নদী থেকে লাশ উদ্ধার করে।

পুলিশ জানায়, সোমবার রাতে কয়লাঘাটে তারা দুই যুবক মাদক সেবন করছিল। জনৈক ব্যক্তি নদীর পাড়ে লাইট মারার কারণে তারা পুলিশ ভেবে নদীতে ঝাঁপ দেয়। এ সময় রুবেল নদীতে তলিয়ে গেলেও তার বন্ধু নদী থেকে তীরে উঠে আসে। 

চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ আব্দুর রশিদ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, পরিবারে পক্ষে কোনো অভিযোগ না থাকায় লাশটি সুরতহাল শেষে তাদের কাছে হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন