১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০২:৩২:০০ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


শাহরুখপুত্রের সঙ্গে মুনমুনের ‘গাঢ় বন্ধুত্ব’ নিয়ে ফিসফাস
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৪-১০-২০২১
শাহরুখপুত্রের সঙ্গে মুনমুনের ‘গাঢ় বন্ধুত্ব’ নিয়ে ফিসফাস


সমুদ্রে প্রমোদতরীতে আয়োজিত মাদক পার্টিতে যোগ দিয়ে গ্রেফতার হয়েছেন শাহরুখ-পুত্র আরিয়ান খান। পার্টিতে গিয়ে মাদক নিয়ে ধরা পড়েছেন তিনি। মাদক উদ্ধার হয়েছে তার লেন্সের বাক্স থেকেও। গত ৪৮ ঘণ্টায় তাকে নিয়ে আলোচনায় বারবার উঠে এসেছে আরও একটি নাম। মুনমুন ধমেচা।

প্রমোদতরীর পার্টি থেকে আরিয়ানের সঙ্গেই গ্রেফতার হয়েছেন মুনমুন। তার স্যানিটারি প্যাডে লুকিয়ে রাখা ছিল মাদক। শাহরুখ-তনয়ের সঙ্গে তার ‘গাঢ় বন্ধুত্ব’ নিয়ে ফিসফাস শুরু ইতিমধ্যেই। কে সেই মুনমুন? কী করেন তিনি?

জানা গেছে, মধ্য প্রদেশের একটি ব্যবসায়ী পরিবারের মেয়ে মুনমুন। পেশায় মডেল। পেশার সূত্রেই বলিউড তারকাদের সঙ্গেও তার ওঠাবসা। গুরু রান্ধাওয়া, অর্জুন রামপালের মতো শিল্পীও রয়েছেন সেই তালিকায়। ইনস্টাগ্রামেও বেশ জনপ্রিয় মুনমুন। সেখানে তার অনুসারীর সংখ্যা দশ হাজারেরও কিছু বেশি। ২০১৪ সাল থেকে এই অ্যাপটি তিনি ব্যবহার করছেন। এখনও পর্যন্ত তার পোস্টের সংখ্যা ১৩৪। তবে সেগুলির মধ্যে কোনও ছবিতেই শাহরুখ-পুত্রের সঙ্গে দেখা যায়নি তাঁকে।

নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) জেরায় মাদক নেওয়ার কথা স্বীকার করেছেন মুনমুন। জানিয়েছেন, একটি আন্তর্জাতিক বিমানবন্দর সংলগ্ন একটি হোটেলের কাছ থেকে মাদক সংগ্রহ করেছিলেন তিনি। 

শেয়ার করুন