১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৫:৩২:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


মাদক কাণ্ডে গ্রেফতার আরিয়ান, মধ্যরাতে শাহরুখের বাড়িতে সালমান
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৪-১০-২০২১
মাদক কাণ্ডে গ্রেফতার আরিয়ান, মধ্যরাতে শাহরুখের বাড়িতে সালমান


মাদক কাণ্ডে গ্রেফতার করা হয়েছে আরিয়ান খান। বিপাকে পড়েছেন তার বাবা শাহরুখ খান। বিপদের সময়ে শাহরুখ খানের পাশে দাঁড়ালেন সালমান খান। গতকাল রবিবার (৩ অক্টোবর) মধ্যরাতেই ‘মান্নাত’-এ পৌঁছান তিনি। গোপনীয়তা অবলম্বন করলেও পাপারাৎজির নজর এড়াতে পারেননি সালমান খান। তবে সাক্ষাতের বিষয়ে একটি শব্দও খরচ করেননি বলিউডের ভাইজান।

একসঙ্গে একাধিক ছবিতে কাজ করেছেন সাল্মান ও শাহরুখ। পেশাগত বন্ধুত্ব তাদের দুইজনের রয়েছে। তবে দীর্ঘদিনের চেনা পরিচিতির ফলে পারিবারিক সম্পর্ক রয়েছে তাদের। সে সম্পর্কে যদিও ফাটলের ইঙ্গিতও মিলেছে। কিন্তু বিপদের দিনে কি আর সে সব মাথায় রাখা যায়? 

তাই ব্যস্ততা থাকার পরেও গভীর রাতে শাহরুখের বাসভবনে হাজির হন সালমান খান। দুধ সাদা রংয়ের রেঞ্জ রোভারে চড়ে শাহরুখের বাসভবনে পৌঁছন তিনি। চালকের আসনের ঠিক পাশেই বসেছিলেন। তার পরনে ছিল কালো রংয়ের টি শার্ট। মাথায় টুপি।

বিলাসবহুল ক্রুজ ক্রডেলিয়ায় ৩ দিনের মিউজিক্যাল যাত্রার আয়োজন করা হয়। ক্রে আর্ক নামে ওই অনুষ্ঠান আয়োজন করেছিল ফ্যাশন টিভি ইন্ডিয়া। বলিউড, ফ্যাশন এবং বাণিজ্য জগতের বহু তারকা ওই অনুষ্ঠানে অংশ নেন। শোনা যাচ্ছে, সেই পার্টিতেই আমন্ত্রিত ছিলেন শাহরুখপুত্র আরিয়ান। 

এদিকে, প্রমোদতরীতে যে রেভ পার্টির আয়োজন হয়েছে তা প্রায় কয়েক সপ্তাহ আগেই খবর পায় এনসিবি। গোপন সূত্রে পাওয়া খবরের ভিত্তিতে যাত্রীর ছদ্মবেশে বিলাসবহুল ক্রুজে চড়ে বসেন ভারতের এনসিবি কর্মকর্তারা। মুম্বাই থেকে গোয়াগামী ওই ক্রুজে মাদক সেবন শুরু হওয়ার পরই আটক করা হয় মোট ১০ জনকে। এই ঘটনায় গত শনিবার রাতভর আরিয়ানকে জেরা করা হয়। দীর্ঘক্ষণ জিজ্ঞাসাবাদের পর গতকাল রবিবার আরিয়ানকে গ্রেফতার করা হয়। 

এনসিবি সূত্রে খবর, আরিয়ানের লেন্সের কৌটোর মধ্যে থেকে মাদক পাওয়া গেছে। তার কাছ থেকে ১৩ গ্রাম কোকেন এবং ২১ গ্রাম গাঁজা বাজেয়াপ্ত করেছেন এনসিবি কর্মকর্তারা। আরিয়ানের হয়ে মামলা লড়ছেন সতীশ মানশিন্ডে। ইতিমধ্যে তারকা পুত্রের জামিনের আবেদন করা হয়েছে বলেই দাবি আইনজীবীর।

তারকাপুত্র হলেও আরিয়ান বাড়তি কোনও সুযোগসুবিধা পাবেন না বলেই সাফ জানিয়ে দিয়েছেন এনসিবি কর্মকর্তারা। এদিকে, সোশ্যাল মিডিয়ায় আরিয়ানের সঙ্গে এক ব্যক্তির ছবি ভাইরাল হয়ে গেছে। অনেকেই ভাবছেন ওই ব্যক্তি হয়তো কোনও এনসিবি কর্মকর্তা। তবে নেটিজেনদের দাবি খারিজ করেছে এনসিবি। ওই ব্যক্তি কোনও এনসিবি কর্মকর্তা নন বলেই বিবৃতি দিয়ে জানিয়ে দেওয়া হয়েছে।

শেয়ার করুন