২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০৬:১৪:৪৮ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


প্রথম দিনেই পাঁচ স্বর্ণ মুক্তি খাতুনের
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৪-১০-২০২১
প্রথম দিনেই পাঁচ স্বর্ণ মুক্তি খাতুনের


বয়সভিত্তিক জাতীয় সাঁতারের প্রথম দিনেই পাঁচটি স্বর্ণপদক জয় করেছেন আনসারের মুক্তি খাতুন। গতকাল মিরপুরে জাতীয় সুইমিং কমপ্লেক্সে শুরু হওয়া বঙ্গবন্ধু ৩৪তম জাতীয় সাঁতারের ১০০ মিটার ব্রেস্ট স্ট্রোক ইভেন্টে নতুন জাতীয় রেকর্ড গড়েছেন আনসারের সাঁতারু মুক্তি খাতুন।

সময় নিয়েছেন ০১ঃ২২.২৮ সেকেন্ড। ২০১৯ সালে করা বিকেএসপির খাদিজা আক্তারের সময় ছিল ০১ঃ২৩.৭১ সেকেন্ড। মুক্তি খাতুন পাঁচটি স্বর্ণ পদক জয় করেছেন। গতকাল প্রথম দিনে দুইটি নতুন জাতীয় রেকর্ড হয়েছে। পালটা জবাব দিয়ে মুখ রক্ষা করেছেন বিকেএসপির আমিরুল ইসলাম।

শেয়ার করুন