২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০৮:৫৫:১৩ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


পুনাকের তিন দিনব্যাপী যোগাসন কর্মশালা
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৪-১০-২০২১
পুনাকের তিন দিনব্যাপী যোগাসন কর্মশালা


বিকশিত করো নিজেকে’ বা ‘Discover yourself’ প্রতিপাদ্যে তিন দিনব্যাপী যোগাসন কর্মশালার আয়োজন করেছে বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক)। রবিবার পুনাক কেন্দ্রীয় এই কর্মশালার শুরু হয়েছে বলে পুলিশ সদরদপ্তরের এআইজি (মিডিয়া অ্যান্ড পিআর) মো. কামরুজ্জামান জানিয়েছেন।

তিনি জানান, পুনাক সভানেত্রী জীশান মীর্জা এ কর্মশালার উদ্বোধন করেন। উদ্বোধনী অনুষ্ঠানে পুনাকের সহ-সভানেত্রী ও অন্যান্য সম্পাদকরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে পুনাক সভানেত্রী জীশান মীর্জা বলেন, যাপিত জীবন সুন্দর হয় নিজের ওপর বিশ্বাস, অপরের প্রতি শ্রদ্ধাবোধ ও সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার মধ্য দিয়ে। একটি গতিশীল রাষ্ট্রের প্রধান একক হলো পরিবার, যেখানে একজন সচেতন নাগরিক তৈরি হয়।

তিনি জানান, সে স্থানটি দৃঢ় করার লক্ষ্যে বিভিন্ন পদক্ষেপ নিয়েছে পুনাক। তারই ধারাবাহিকতায় পুনাকের নতুন মাত্রার গতিশীল নেতৃত্ব ‘আমরা আছি তোমাদের পাশে’ প্রত্যয়ে মানবসম্পদ উন্নয়ন ও প্রশিক্ষণ বিভাগ সৃষ্টি করা হয়েছে।

কোয়ান্টাম ফাউন্ডেশনের প্রশিক্ষকদের পরিচালনায় কর্মশালায় ৪৫ জন প্রশিক্ষণার্থী অংশগ্রহণ করছেন।

শেয়ার করুন