২৪ এপ্রিল ২০২৪, বুধবার, ০১:৪৫:২৯ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


বরিশালে আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষে ৩ ছাত্রলীগ কর্মী আহত
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৪-১০-২০২১
বরিশালে আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষে ৩ ছাত্রলীগ কর্মী আহত


বরিশাল নগরীর ২৬ নম্বর ওয়ার্ডের কালিজিরা বাজারে স্থানীয় আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষে ৩ জন আহত হয়েছে। আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গতকাল রবিবার দুপুরে এই সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে আহত ছাত্রলীগ কর্মী রায়হান মুন্সীকে শের-ই বাংলা মেডিকেলে ভর্তি করা হয়েছে। রাজিব মল্লিক ও মো. জুবায়ের নামে অপর দুইজনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। সংঘর্ষের ঘটনায় ২৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক পরস্পরকে দায়ী করেছেন। 

স্থানীয়রা জানান, ২৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি হুমায়ুন হাওলাদার এবং সম্পাদক সোলায়মান বাপ্পীর আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে তাদের অনুসারীদের মধ্যে রবিবার দুপুরে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ওই ৩জন আহত হয়। 

২৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি হুমায়ুন হাওলাদার জানান, সোলায়মান ইদানিং বেপরোয়া হয়ে গেছে। বিষয়টি বরিশাল মহানগর আওয়ামী লীগ সভাপতিকে জানানো হয়েছে। তিনি বিষয়টি দেখার আশ্বাস দেয়ায় এ ঘটনায় থানায় অভিযোগ দেয়া হয়নি। 

সাধারণ সম্পাদক সোলায়মান বাপ্পী হামলার অভিযোগ অস্বীকার করে বলেন, স্থানীয় আওয়ামী লীগে কোনো বিরোধ নেই। স্থানীয় ছাত্রলীগ কর্মীদের মধ্যে একটু ভুল বোঝাবুঝি হয়েছিলো। বিষয়টি তারা সমাধান করে দিয়েছেন। 

কোতয়ালী মডেল থানার ওসি মো. নুরুল ইসলাম বলেন, কালিজিরা বাজারে মারামারির ঘটনা শুনে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে কাউকে আটক করতে পারেনি। এ ঘটনায় নোন পক্ষ থানায় অভিযোগ দেয়নি। লিখিত অভিযোগ পেলে এ ঘটনা তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন