২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ০৯:১৩:৫২ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


আদালতের মালখানায় বিস্ফোরণে নিহতের সংখ্যা বেড়ে ২, তদন্ত কমিটি
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৪-১০-২০২১
আদালতের মালখানায় বিস্ফোরণে নিহতের সংখ্যা বেড়ে ২, তদন্ত কমিটি


ঝিনাইদহ আদালতের মালখানায় বিস্ফোরণের ঘটনায় দু’টি আলাদা তদন্ত কমিটি গঠন করা হয়েছে। গতকাল রবিবার বিকালে চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত ও জেলা পুলিশের পক্ষ থেকে পৃথক দুটি তদন্ত কমিটি গঠন করা হয়।

এদিকে গুরুত্বর আহত অবস্থায় রাজীব হোসেন (৩৬) ফরিদপুর মেডিকেল হাসপাতালে নেওয়ার পথে মারা যান। নিহত রাজীব হোসেন সদর উপজেলার ভবনগর গ্রামের লতা বিশ্বাসের ছেলে।

ঝিনাইদহের পুলিশ সুপার মুনতাসিরুল ইসলাম জানান, আদালতের বিস্ফোরণের ঘটনায় এ পর্যন্ত দুই জন মারা গেছেন। আহতদের উন্নত চিকিৎসার জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল থেকে ফরিদপুর মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় জেলা পুলিশের পক্ষ থেকে তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে অতিরিক্ত পুলিশ সুপারকে ( সদর সার্কেল) প্রধান করা হয়েছে। তাদের আগামী ৭ দিনের মধ্যে তদন্ত জমা দেওয়ার কথা বলা হয়েছে।

অপরদিকে আদালত সূত্রে জানা যায়, বিস্ফোরণের ঘটনায় বিকালে ঝিনাইদহ চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের পক্ষ থেকে অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট বজেন্দ্র বিশ্বাসকে প্রধান করে তিন সদস্যের একটি কমিটি করা হয়েছে।

উল্লেখ্য, গতকাল রবিবার দুপুরে ঝিনাইদহ চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের মালখানায় গণপূর্ত বিভাগের গ্রিল মিস্ত্রীরা কাজ করছিল। হঠাৎ বিকট শব্দ শুনতে পান আদালতে থাকা উপস্থিত মানুষ। তারা ছুটে এসে দেখতে পান মালখানার দরজা, জানালা ভেঙ্গে পড়েছে এবং ভেতরে দাউ দাউ করে আগুন জ্বলছে।

ফায়ার সার্ভিসে খবর দিলে তারা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনেন। পরে সেখান থেকে আহত অবস্থায় ৫ জনকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শফিকুল ইসলাম মারা যান। উন্নত চিকিৎসার জন্য রাজীব হোসেনসহ আরও ১ জনকে ফরিদপুরে পাঠানো হলে পথিমধ্যেই রাজীব হোসেন মারা যান।

শেয়ার করুন