২৪ এপ্রিল ২০২৪, বুধবার, ০৬:২৬:০৬ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


মৌলভীবাজার জেলা ও দায়রা জজ আদালতের নতুন পিপি মিজানুর রহমান
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৩-১০-২০২১
মৌলভীবাজার জেলা ও দায়রা জজ আদালতের নতুন পিপি মিজানুর রহমান


মৌলভীবাজার জেলা ও দায়রা জজ আদালতের নতুন পাবলিক প্রসিকিউটর (পিপি) হিসেবে যোগদান করেছেন অ্যাডভোকেট মিজানুর রহমান। রবিবার দুপুরে মৌলভীবাজারের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোছা. রুমানা ইয়াসমিন ও এনডিসি মো. রফিকুল ইসলাম পিপি হিসেবে তার যোগদানপত্র গ্রহণ করেন।

এর আগে, গত ৩০ সেপ্টেম্বর আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের সলিসিটর অনুবিভাগের সহকারী সচিব মো. আব্দুছ সালাম মণ্ডল কর্তৃক স্বাক্ষরিত স্মারকে তাকে পিপি হিসেবে নিয়োগ প্রদান করেন।

মিজানুর রহমানের মুঠোফোনে জানান, মানুষের ন্যায় বিচার নিশ্চিত করতে তিনি কাজ করবেন। এই দায়িত্ব পালনে সবার সহযোগিতা চান তিনি। তাকে নিয়োগ দেওয়ার জন্য আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুর রহমানসহ সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানান।

অ্যাডভোকেট মিজানুর রহমান মৌলভীবাজার জেলা আইনজীবী সমিতির সাবেক তিন বারের সাধারণ সম্পাদক। ১৯৯৫ সালে তিনি মৌলভীবাজার জেলা আইনজীবী সমিতির সদস্য হিসেবে যোগদান করেন। পেশার বাইরে তিনি বিভিন্ন সাংস্কৃতিক কর্মকাণ্ডের সাথে যুক্ত রয়েছেন।

বাংলাদেশ উদীচী শিল্পীগোষ্ঠী মৌলভীবাজার জেলা সংসদের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। ছাত্র জীবনে বাংলাদেশ ছাত্র ইউনিয়নের রাজনীতির সাথেও যুক্ত ছিলেন তিনি।

শেয়ার করুন