২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৭:৫০:৩৪ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


অবৈধভাবে বাংলাদেশে অনুপ্রবেশের দায়ে ২ জন আটক
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০২-১০-২০২১
অবৈধভাবে বাংলাদেশে অনুপ্রবেশের দায়ে ২ জন আটক


লালমিনরহাটের পাটগ্রাম উপজেলার দহগ্রাম-আঙ্গরপোতা সীমান্ত দিয়ে অবৈধভাবে অনুপ্রবেশের দায়ে দুই বাংলাদেশিকে আটক করেছে বর্ডার গার্ড অব বাংলাদেশ (বিজিবি)। আজ শনিবার ভোরে উপজেলার দহগ্রাম ইউনিয়নের আঙ্গরপোতা সীমান্তে  বাংলাদেশের অভ্যন্তরে প্রবেশ করার সময় তাদের আটক করে বিজিবি।

দুপুরে পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃত দুই বাংলাদেশিরা হলেন ময়মনসিংহ জেলার গফরগাঁও উপজেলার জনমেইজা গ্রামের মো. আফাজ উদ্দিন ছেলে মো. মমিন (৪২) ও অপরজন হলেন কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ উপজেলার চাতল গ্রামের নাসিম উদ্দিন ছেলে মোহাম্মদ সুজন মিয়া (৩১)। তাদের বিরুদ্ধে একটি মামলা হয়েছে।

বিজিবি জানায়, লালমনিরহাট ৫১ বিজিবি দায়িত্বপূর্ণ আঙ্গরপোতা সীমান্ত ফাঁড়ি টহল দল কর্তৃক ডিএএমপি সীমান্ত পিলার ০১ সাব পিলার ০৩ হতে ৩০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে ডাঙ্গাপাড়া নামক স্থান হতে বিজির টহল দল তাদের আটক করে আঙ্গরপোতা বিজিবি ক্যাম্পে নিয়ে আসেন।

৫১ বিজিবি পানবাড়ি কোম্পানি কমান্ডার জাহাবুল ইসলাম জানান। গত দুই মাস পূর্বে অবৈধ পথে কাজের সন্ধানে তারা ভারত গিয়েছিল। কাজ শেষে আবারও অবৈধভাবে বাংলাদেশে ফেরার পথে বিজিবি তাদের আটক করেছে। আটককৃতদের পাটগ্রাম থানায় সোপর্দ করে  অনুপ্রবেশের দায়ে একটি মামলা দেওয়া হয়েছে।

শেয়ার করুন