২৪ এপ্রিল ২০২৪, বুধবার, ০৬:৩০:০৪ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


সেই দৃশ্য নিয়ে মুখ খুললেন সাই পল্লবী
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০২-১০-২০২১
সেই দৃশ্য নিয়ে মুখ খুললেন সাই পল্লবী


সম্প্রতি নাগা চৈতন্য ও সামান্থা রুথ প্রভুর বিচ্ছেদের গুঞ্জন নিয়ে সরগরম দক্ষিণি চলচ্চিত্র পাড়া। এর মধ্যে নাগার সঙ্গে আলোচিত ছবি ‘লাভ স্টোরি’-এর ঘনিষ্ঠ দৃশ্য নিয়ে মুখ খুললেন সাই পল্লবী। ছবিতে দেখানো চুম্বন দৃশ্য ক্যামেরার কারসাজি বলে দাবি তার।

তিনি জানিয়েছেন, কখনো চুম্বন দৃশ্য করি না, সব সময় আমি এর বিরুদ্ধে। পরিচালক শেখর কামুলার সঙ্গে স্পষ্ট কথা বলে নিয়েছি, এই ধরনের চুম্বন দৃশ্য করব না আমি। সে আমার সঙ্গে এ নিয়ে কোনো সমস্যা করেনি। তবে এটি সম্পূর্ণই ক্যামেরার কারসাজি ছিল এবং আমি বিশ্বাস করি চরিত্রটি ভালো ছিল। ক্যামেরার কারসাজির জন্য স্বয়ংক্রিয়ভাবে চরিত্রগুলো সবার হৃদয়ে দাগ কেটেছে।

উল্লেখ্য, তেলেগু ছবি ‘লাভ স্টোরি’ মুক্তির পর বেশ সাড়া ফেলেছিল। সিনেমায় নাগা চৈতন্যের সঙ্গে সাই পল্লবীর রসায়নে মুগ্ধ হয়েছিলেন দর্শক। ওই ছবিতে একটি ঘনিষ্ঠ দৃশ্যের জন্য অনেক আলোচিতও হয়েছিলেন নায়িকা। কেউ কেউ কটাক্ষও করেছিলেন সাইকে।

সূত্র : ফিল্মিবিট।

শেয়ার করুন