১৬ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ০৭:১৪:০৫ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


কাতারে দূতাবাসের সম্মাননা পেল ১৩৭ জন বাংলাদেশি
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০২-১০-২০২১
কাতারে দূতাবাসের সম্মাননা পেল ১৩৭ জন বাংলাদেশি


কাতারে করোনার শুরু থেকেই কর্মহীন প্রবাসীদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণে বিশেষ অবদান রাখায় বাংলাদেশ কমিউনিটির একশ' ৩৭ জন ব্যক্তি ও প্রতিষ্ঠানকে সম্মাননা দিয়েছে বাংলাদেশ দূতাবাস‌।

আল হেলাল দূতাবাসে এই উপলক্ষে বৃহস্পতিবার রাতে এক অনুষ্ঠানের মাধ্যমে এ সম্মাননা সার্টিফিকেট প্রদান করেন কাতারে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মো. জসিম উদ্দিন। সেই সাথে কঠিন এই দুঃসময়ে একে অন্যের পাশে থাকার জন্য বাংলাদেশ কমিউনিটিকে ধন্যবাদ জানান তিনি।

এছাড়াও কাতার সরকার ও বিভিন্ন সংস্থার পাশাপাশি বাংলাদেশ সরকারের পাঠানো ত্রাণসামগ্রী প্রবাসীদের মাঝে বিতরণে সম্মাননা ও স্বীকৃতিস্বরূপ দূতাবাসের এমন উদ্যোগকে স্বাগত জানিয়েছেন প্রবাসী বাংলাদেশিরা।

শেয়ার করুন