১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০২:২২:১৮ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


ধামরাই মুখরিত মিছিলে মিছিলে
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০২-১০-২০২১
ধামরাই মুখরিত মিছিলে মিছিলে


ঢাকার ধামরাই আওয়ামী লীগের সংবর্ধনা অনুষ্ঠানে মিছিলে মিছিলে মুখরিত করে তুলে নেতাকর্মীরা। পৌরসভার বিভিন্ন ওয়ার্ড ও ১৬টি ইউনিয়ন থেকে বিভিন্ন চেয়ারম্যান ও আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীরা খন্ড খন্ড মিছিল নিয়ে এ অনুষ্ঠানে যোগ দেন। 

ধামরাই হার্ডিঞ্জ সরকারি স্কুল এন্ড কলেজ মাঠে শুক্রবার বিকেলে অনুষ্ঠানের আয়োজন করেন উপজেলা ও পৌরসভার আওয়ামী লীগ ও সহযোগি সংগঠন। এসময় মাঠটিতে ব্যাপক লোকের সমাগম ঘটে।

সংবর্ধনা অনুষ্ঠানে আওয়ামী লীগ নেতা মাসুম খানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন এমপি বেনজীর আহমদ। বিশেষ অতিথি ছিলেন পৌরসভার মেয়র গোলাম কবিরসহ জেলা উপজেলার নেতাকর্মীরা।

জানা গেছে, স্থানীয় এমপি বেনজীর আহমদ জাতীসংঘের ৭৬তম অধিবেশনে প্রধানমন্ত্রীর সফর সঙ্গী হওয়ায় ধামরাইয়ের আওয়ামী লীগ তাকে সংবর্ধনা দেন।

পৌরসভার মেয়র গোলাম কবির জানান, এমপি বেনজীর আহমদের জন্য আমরা গর্বিত। তাই আসন্ন ইউপি নির্বাচনে জনগণ আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থীকেই ভোট দিয়ে জয়যুক্ত করবে বলে আশাবাদী তিনি।

শেয়ার করুন