২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০৮:৪০:৪৩ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


টেকনাফে ইয়াবা উদ্ধার
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০১-১০-২০২১
টেকনাফে ইয়াবা উদ্ধার


কক্সবাজারের টেকনাফ হ্নীলা মৌলভী বাজার পয়েন্টে অভিযান চালিয়ে ২০ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। টেকনাফ ২ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ ফয়সল হাসান খান (বিজিবিএম, পিএসসি) গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, বৃহস্পতিবার রাতে টেকনাফ ২ বিজিবি ব্যাটালিয়নের হ্নীলা বিওপির বিশেষ টহলদল মিয়ানমার হতে মাদকের চালান আসার সংবাদ পেয়ে হ্নীলা মৌলভী বাজারের দক্ষিণে অবস্থান নেয়। কিছুক্ষণ পর দুইজন দুস্কৃতকারী ১টি ব্যাগ নিয়ে দক্ষিণ দিকে আসতে দেখে বিজিবি টহলদলের সসদ্যরা তাদের চ্যালেঞ্জ করে ধাওয়া করে। তখন দুস্কৃতকারীরা ব্যাগটি ফেলে হোয়াব্রাং গ্রামের ভেতরে পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি। ঘটনাস্থলে তল্লাশী করে ব্যাগটি উদ্ধার করে ব্যাটালিয়ন সদরে নিয়ে গণনা করে ৬০ লাখ টাকা মূল্যের ২০ হাজার পিস ইয়াবা পাওয়া যায়।

শেয়ার করুন