২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ১১:১৩:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


বাংলাদেশ সেনাবাহিনী ভলিবল প্রতিযোগিতা ২০২১ সমাপ্ত
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০১-১০-২০২১
বাংলাদেশ সেনাবাহিনী ভলিবল প্রতিযোগিতা ২০২১ সমাপ্ত


বাংলাদেশ সেনাবাহিনী ভলিবল প্রতিযোগিতা ২০২১ এর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান বৃহস্পতিবার ১৯ পদাতিক ডিভিশন এর আওয়াতাধীন টাঙ্গাইল এর বঙ্গবন্ধু সেনানিবাসে অনুষ্ঠিত হয়।

প্রতিযোগিতায় ১১ ডিভিশন দল চ্যাম্পিয়ন ও ২৪ ডিভিশন দল রানারআপ হওয়ার গৌরব অর্জন করে। উক্ত প্রতিযোগিতায় ২৪ ডিভিশনের ইউপি ল্যান্স কর্পোরাল মোঃ রিফাত মিয়া শ্রেষ্ঠ খেলোয়াড় এবং ১১ ডিভিশনের ইউপি ল্যান্স কর্পোরাল মোঃ নাইম হোসেন শ্রেষ্ঠ নবীন খেলোয়াড় হওয়ার গৌরব অর্জন করেন।

সমাপনী অনুষ্ঠানে মেজর জেনারেল সৈয়দ তারেক হোসেন, এডব্লিউসি, পিএসসি জেনারেল অফিসার কমান্ডিং (জিওসি), ১৯ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার, ঘাটাইল এরিয়া প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। এ সময় ঘাটাইল অঞ্চলে কর্মরত ঊর্ধ্বতন কর্মকর্তাসহ সকল পর্যায়ের সেনাসদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ২৩ সেপ্টেম্বর ২০২১ তারিখ হতে শুরু হওয়া উক্ত ভলিবল প্রতিযোগিতায় বাংলাদেশ সেনাবাহিনীর বিভিন্ন অঞ্চলের মোট ১৬টি দল অংশগ্রহণ করে।

শেয়ার করুন