২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০৮:১৪:৩৮ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


চ্যাম্পিয়নস লিগে বার্সেলোনার জালে বেনফিকার ৩ গোল
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ৩০-০৯-২০২১
চ্যাম্পিয়নস লিগে বার্সেলোনার জালে বেনফিকার ৩ গোল


উয়েফা চ্যাম্পিয়নস লিগে গতকাল বুধবার (২৯ সেপ্টেম্বর) রাতে ‘ই’ গ্রুপের ম্যাচে ৩-০ গোলে হেরেছে বার্সেলোনা। প্রথম ম্যাচে একই ব্যবধানে হেরেছিল বায়ার্ন মিউনিখের বিপক্ষে। এ নিয়ে দ্বিতীয়বারের মতো ইউরোপীয় প্রতিযোগিতায় প্রথম দুই ম্যাচে হারল বার্সেলোনা। এর আগে, প্রথম এই স্বাদ পেয়েছিল ১৯৭২-৭৩ মৌসুমে। সেবার প্রথম দুই ম্যাচে কাতালান ক্লাবটি হেরেছিল পোর্তোর বিপক্ষে।

গতকাল বুধবার রাতে বেনফিকার মাঠে শুধু বল দখলের লড়াইয়েই আধিপত্য দেখিয়েছে বার্সা। সারা ম্যাচে মাত্র আটটি শট করে তারা। যার মধ্যে একটি ছিলো লক্ষ্যে কিন্তু মেলেনি গোল। অন্যদিকে ১২টি শটের মধ্যে ছয়টি লক্ষ্যে রেখে তিন গোল আদায় করে নিয়েছে স্বাগতিকরা।

ম্যাচের তৃতীয় মিনিটেই বেনফিকাকে এগিয়ে দেন ডারউইন নুনেজ। পাল্টা আক্রমণ থেকে গোলটি করেন তিনি। কাছে থেকেও নুনেজকে থামাতে পারেননি গার্সিয়া আর ঝাঁপিয়ে পড়েও বলের নাগাল পাননি গোলরক্ষক মার্ক টের স্টেগান।

দ্বিতীয়ার্ধে ফিরে ম্যাচের ৬৯ মিনিটের সময় দ্বিতীয় গোল করে বেনফিকা। এবার স্কোরশিটে নাম তোলেন রাফা সিলভা। আর মিনিট দশেক পরে পেনাল্টি থেকে বার্সার কফিনে শেষ পেরেক ঠুকে দেন নুনেজ। ডি-বক্সের মধ্যে সার্জিনো ডেস্টের হ্যান্ডবলের কারণে পেনাল্টিটি পায় বেনফিকা।

পয়েন্ট তালিকার সবার নিচে আছে কুমানের দল। গ্রুপের অন্য ম্যাচে দিনামো কিয়েভকে ৫-০ গোলে হারানো বায়ার্ন ৬ পয়েন্ট নিয়ে আছে শীর্ষে। ৪ পয়েন্ট নিয়ে দুই নম্বরে বেনফিকা। তাদের বিপক্ষে প্রথম ম্যাচে ড্র করা দিনামোর পয়েন্ট ১।


শেয়ার করুন