২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ১১:২৮:৩২ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


১ ঘণ্টার বৃষ্টিতে তলিয়ে গেছে নারায়ণগঞ্জ শহর!
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২৮-০৯-২০২১
১ ঘণ্টার বৃষ্টিতে তলিয়ে গেছে নারায়ণগঞ্জ শহর!


মাত্র ১ ঘণ্টার বৃষ্টিতে পানির নিচে তলিয়ে গেছে নারায়ণগঞ্জ শহর ও শহরতলীর শতাধিক এলাকা। শহরের প্রধান প্রধান সড়কে হাঁটু পানি জমেছে। এছাড়া নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের বিভিন্ন এলাকাসহ শহরতলীর বিভিন্ন এলাকার অলি-গলি জলমগ্ন হয়ে পড়েছে। রবিবার রাতে নারায়ণগঞ্জ নগরীসহ বিভিন্ন এলাকায় জলমগ্ন অবস্থা দেখা গেছে।

সরেজমিনে দেখা গেছে, রবিবার সন্ধ্যা সাড়ে ৭টা থেকে রাত সোয়া ৮টা পর্যন্ত মুষলধারে বৃষ্টির কারণে নারায়ণগঞ্জের বঙ্গবন্ধু সড়কসহ শহরের প্রধান প্রধান সড়ক পানির নিচে তলিয়ে যায়। শহরের আশপাশের এলাকাসহ অলি-গলিতে হাঁটু সমান পানি জমে রয়েছে। অনেক এলাকায় কোমর পানি। 

চাষাঢ়া সায়াম প্লাজার দোকানি হাসিবুর রহমান বলেন, কিসের উন্নয়ন হলো নারায়ণগঞ্জে। এত বড় খাল-লেক তৈরি করে মানুষরে কি লাভ হয়েছে? মুখের বুলি দিয়ে শহরের সামান্য জলাবদ্ধতার সমস্যা সমাধান করা গেল না।

চাষাড়ার বাসিন্দা হক প্লাজার সিকিউরিটি রফিক বলেন, রাস্তায় হাঁটু পানি। পরে বাসায় জুতা রেখে পানি পেরিয়ে দোকান গিয়েছি। ড্রেন নিষ্কাশন না করার ফলে বৃষ্টি হলেই রাস্তা পানির নিচে তলিয়ে যায়।

শেয়ার করুন