১৬ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ০৮:১৩:৫১ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


লক্ষ্মীপুরের আদালত পাড়ায় বিচারপ্রার্থীর লাখ টাকা ছিনতাই
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২৭-০৯-২০২১
লক্ষ্মীপুরের আদালত পাড়ায় বিচারপ্রার্থীর লাখ টাকা ছিনতাই


লক্ষ্মীপুরে জেলা জজ আদালত পাড়ায় নোমান হোসেন দুলাল নামে এক বিচারপ্রার্থীকে ছুরিকাঘাত করে তার কাছ থেকে দুর্বৃত্তরা এক লাখ টাকা ছিনতাই করে নিয়ে যাওয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় সোমবার ( ২৭ সেপ্টেম্বর) রাত ৯টার দিকে  থানায় মামলা করেছেন ভুক্তভোগী। 

এর আগে, বেলা ১১ টার দিকে এ ঘটনা ঘটে। এসময় আদালতে উপস্থিত বিচারপ্রার্থীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। ঘটনার পরপরই আদালত এলাকায় নিরাপত্তা জোরদার করে বলে জানায় পুলিশ। আহত দুলাল সদর উপজেলার বশিকপুর ইউনিয়নের নন্দীগ্রামের মৃত আবদুস সাত্তারের ছেলে। আহত অবস্থায় তাকে উদ্ধার করে সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়।

পুলিশ, প্রত্যক্ষদর্শী ও ভূক্তভোগীরা জানায়, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে সোমবার পারিবারিক বিরোধ নিষ্পত্তির তারিখ ছিল। এ লক্ষ্যে সকালে দুলাল ও তার ভাই বেলায়েত হোসেন রিপন আদালতে আসে। বিরোধ নিষ্পত্তির জন্য পূর্ব নির্ধারিত হিসেব অনুযায়ী আড়াই লাখ টাকা তাদের সঙ্গে নিয়ে আসেন বলে জানান তারা। এরমধ্যে দুলালের কাছে ১ লাখ ও রিপনের কাছে দেড় লাখ টাকা ছিল। ঘটনার সময় প্রাকৃতিক ডাকে (প্রশ্রাব) সাড়া দিতে গেলে অজ্ঞাত পরিচয়ের দুইজন লোক দুলালের ওপর হামলা ও প্যান্টের পেছন পকেটে থাকা টাকা নিয়ে যাওয়ার চেষ্টা করে। এতে দুলাল চিৎকার দিয়ে উঠে ও তাদের বাঁধা দেয়। একপর্যায়ে ছুরি দিয়ে হাতে আঘাত করে হামলাকারীরা দুলালের কাছ থেকে টাকাগুলো নিয়ে পালিয়ে যায় বলে জানান দুলাল। পরে রিপনসহ আশপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে। 

ভুক্তভোগী নোমান হোসেন দুলাল বলেন, অচেনা দুইজন লোক আমার ওপর হামলা করে পকেটে থাকা এক লাখ টাকা নিয়ে পালিয়ে যায়। এসময় তারা আমার হাতে ছুরি দিয়ে আঘাত করে। 

কোর্ট পুলিশ পরিদর্শক দুলাল কিশোর মজুমদার বলেন, আহত দুলালকে নিয়ে এসে প্রত্যক্ষদর্শীরা ঘটনাটি আমাকে জানানোর পর তাৎক্ষণিক আদালত এলাকায় নিরাপত্তা জোরদার করা হয়েছে। 

সদর মডেল থানার ওসি জসিম উদ্দিন জানান, ভূক্তভোগী থানায় মামলা করেছেন। বিষয়টি তদন্তাধীন রয়েছে বলে জানান ওসি।

শেয়ার করুন