২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৩:০৬:১৪ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


পটুয়াখালীতে তাবলিগ জামাতে আসা সদস্যদের সর্বস্ব লুট
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২৫-০৯-২০২১
পটুয়াখালীতে তাবলিগ জামাতে আসা সদস্যদের সর্বস্ব লুট


পটুয়াখালীতে তাবলিগ জামাতে বিভিন্ন জেলা থেকে আসা ১৩ সদস্যকে শহরের একটি মসজিদে খাবারের সাথে চেতনানাশক ওষুধ খাইয়ে সর্বস্ব লুট করেছে দুর্বৃত্তরা। আজ শনিবার শহরের কলাতলা এলাকার বটতলা জামে মসজিদে এ ঘটনার পর স্থানীয়রা আহতদের উদ্ধার করে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

তাবলিগ জামাতে আগত সদস্যের মধ্যে সুস্থ জাবের ও রাসেল জানান, বৃহস্পতিবার ঢাকার নারায়ণগঞ্জ, ব্রাক্ষণবাড়িয়া, টাঙ্গাইলের বিভিন্ন এলাকার ১৫ জন সদস্য তিন চিল্লার জন্য পটুয়াখালী আসেন। শুক্রবার তাদের মারকাজের সিদ্ধান্ত অনুযায়ী শহরের কলাতলা এলাকার বটতলা জামে মসজিদে ১৫ জন সদস্য ওঠেন। ওই দিন সকাল থেকে তারা ধর্মের প্রতি স্থানীয়দের দাওয়াত দেন। এরপর তাদের রীতি অনুযাযী কাজ শুরু করেন। রাতে খাবার সময় তাবলিগ জামাতে আগত সদস্যদের সাথে অন্য দুই জন অপরিচিত মানুষ ওই মসজিদে তাদের সাথে ছিলেন। 

পরে ফজরের সময় তারা ২ দুজন ঘুম থেকে উঠলেও সাথে থাকা বয়স্ক ১৩ সদস্য ঘুম থেকে উঠতে পারেন নি। পরে অচেতন অবস্থায় ১৩ জনকে উদ্বার করে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা। তবে তাদের সাথে থাকা টাকা পয়সা মোবাইল নিয়ে গেছে দূর্বৃত্তরা।

পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত ডা. মো. মাহমুদ জানান, অচেতন ১৩ জনকে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়েছে। তদের মেডিসিন ওয়ার্ডে চিকিৎসা চলছে।

পটুয়াখালী সদর থানার অফিসার ইনর্চাজ (ওসি) আখতার মোরশেদ বলেন, ঘটনা শোনার সাথে সাথে পুলিশ পাঠিয়েছি। থানায় এলে বিস্তারিত বলা যাবে।

শেয়ার করুন