২৪ এপ্রিল ২০২৪, বুধবার, ০১:০৯:১৬ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


ফের চলচ্চিত্রে অভিনয় করবেন জানিয়ে যা বললেন শাবনূর (ভিডিও)
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২৪-০৯-২০২১
ফের চলচ্চিত্রে অভিনয় করবেন জানিয়ে যা বললেন শাবনূর (ভিডিও)


অনলাইনে সরব হয়েছেন জনপ্রিয় নায়িকা শাবনূর। ইউটিউব, ফেসবুক ও ইন্সটাগ্রামে প্রায় প্রতিদিনই নতুন নতুন আপডেট দিচ্ছেন তিনি। এবার এক ফেসবুক লাইভে, আবারও চলচ্চিত্রে অভিনয় করবেন বলে জানালেন এই অভিনেত্রী।

শাবনূর বলেন, আমরা ব্যক্তিগতভাবে সবাই খুবই দুঃখি। আমি চাই মানুষদের বিনোদন দিতে। আমি এখনো কাজ করতে চাই। আমাকে নিয়ে যদি তেমন গল্পের ছবি যদি বানাতে চান, আমার মতো করে গল্প বলতে চান তাহলে অবশ্যই আমি সেসব ছবিতে অভিনয় করবো। 

আজ শুক্রবার বিকেলের ওই লাইভে শাবনূর আরও বলেন, ‘আমি খুবই এক্সাইডেট। সবার সঙ্গে যোগাযোগ করতে পেরে আমার খুবই ভালো লাগছে। এখন থেকে আমি আপনাদের সঙ্গেই থাকবো।’ এসময় তিনি ভক্তদের বেশ কিছু প্রশ্নের উত্তর দেন। লাইভে তার সঙ্গে ছিলো আনাইয়া নামের একটি মেয়ে।

উল্লেখ্য, জনপ্রিয় এই নায়িকা দীর্ঘদিন ধরে আছেন অস্ট্রেলিয়ার সিডনিতে। মাঝেমধ্যে দেশে এলেও খুব বেশি দিন থাকেন না। সিডনিতে ছেলে আইজান, মা, ভাই, বোনসহ বসবাস করেন তিনি। অনেক দিন নতুন সিনেমায় অভিনয় না করলেও শাবনূরের জনপ্রিয়তায় ভাটা পড়েনি।

শেয়ার করুন