২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৭:৪৫:২৯ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


নারায়ণগঞ্জে ৫ লাখ টাকার হেরোইনসহ আটক ৫, উদ্ধার ১০ লাখ টাকা
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২১-০৯-২০২১
নারায়ণগঞ্জে ৫ লাখ টাকার হেরোইনসহ আটক ৫, উদ্ধার ১০ লাখ টাকা


নারায়ণগঞ্জের বন্দরে সাড়ে ৫ লাখ টাকা মূল্যের হেরোইনসহ ৫ জনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। এসময় নগদ ১০ লাখ ৭৭ হাজার ১৩৫ টাকা এবং ৬টি মোবাইল ফোন উদ্ধার করা হয়। সোমবার (২০ আগস্ট) সকাল ৮ টায় বন্দরের বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন উচ্ছেদ হওয়া চাঁদমারী বস্তির মাদক সম্রাজ্ঞী সীমা বেগম, তার স্বামী মিন্টু মিয়া, শিপন, নুর হাজান বেগম ও সাথী বেগম।

মঙ্গলবার (২১ আগস্ট) দুপুর একটায় জেলা পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) মো. জাহেদ পারভেজ চৌধুরী এ তথ্য জানান।

সংবাদ সম্মেলনে তিনি বলেন,  সোমবার  বন্দরে অভিযান পরিচালনা করে সাবেক চাঁদমারী বস্তির কুখ্যাত মাদক সম্রাজ্ঞী সীমা বেগম এবং তার স্বামী মিন্টু মিয়াকে গ্রেফতার করি। এসময় তাদের বাসা থেকে ৫৫ গ্রাম হেরোইন এবং ৩ লাখ ৭৭ হাজার ১৩৫ টাকা উদ্ধার করি। তাদের স্বীকারোক্তিতেই তাদেরকে নিয়ে ওই এলাকার আরেকটি বাড়িতে আমরা অভিযান পরিচালনা করি এবং সেখানে আমরা ৫০০ টাকার ১৪টি বান্ডেল (৭ লাখ টাকা) এবং অনেকগুলো মোবাইল ফোন উদ্ধার করি। পাশাপাশি সে বাসায় যারা ছিলো তাদেরকেও আমরা গ্রেফতার করি।

তিনি আরও বলেন, সীমা বেগম দীর্ঘদিন যাবত এই চাঁদমারী বস্তিতে মাদক ব্যবসা করে আসছিলো। যা কিছু দিন আগে আমাদের এসপি স্যারের নির্দেশে উচ্ছেদ করি। এঘটনায় গ্রেফতারকৃতদের পলাতক ৪ সহযোগীসহ অজ্ঞাত ১৫-২০ জনকে আসামি করে বন্দর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার করুন