১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ১২:১১:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


বগুড়ায় গাঁজাসহ ৫ নারী-পুরুষ গ্রেফতার
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৯-০৯-২০২১
বগুড়ায় গাঁজাসহ ৫ নারী-পুরুষ গ্রেফতার


বগুড়ার আদমদীঘিতে অভিযান চালিয়ে ১১ কেজি গাঁজাসহ ৫ নারী-পুরুষকে গ্রেফতার করেছে র‌্যাব-৫। রবিবার দুপুরে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মামলা দায়েরের পর জেলহাজতে পাঠানো হয়েছে। 

গ্রেফতারকৃতরা হলো- ব্রাহ্মণবাড়িয়ার গোরাঙ্গগোলার মৃত আব্দুল কুদ্দুসের ছেলে আব্দুর রহিম (৩২), একই জেলার কসবা উপজেলার কুল্লাপাথর গ্রামের শাহ আলমের ছেলে শুভ চৌধুরী (২১), রাজবাড়ীর বালিয়াকান্দির বেরুলী গ্রামের আব্দুল জলিল শেখের ছেলে রুবেল (২৫), কুমিল্লার সদর দক্ষিণ কুমিল্লার সালমানপুর গ্রামের আশরাফুল আলীর স্ত্রী নুরজাহান (২৫) ও মাগুরার শ্রীপুর উপজেলার বড়ইচড়া গ্রামের ইউসুফ মোল্লার মেয়ে সুমাইয়া আক্তার লায়লা (২৭)।

মামলার বাদী র‌্যাবের উপ-পরিদর্শক (এস আই) আবুল কালাম জানান, শনিবার রাতে কুমিল্লা থেকে একটি প্রাইভেট কার যোগে মাদক নিয়ে আসামিরা নওগাঁর উদ্দেশে আসছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে আদমদীঘি উপজেলার সান্তাহার বটতলী এলাকায় চেক পোস্ট বসিয়ে ওই প্রাইভেট কারটি থামিয়ে দিয়ে গাড়িটি তল্লাশি চালায়। এ সময় গাড়িটির ব্যাকডালায় রাখা ১১ কেজি গাঁজা উদ্ধার করা হয়। সেই সঙ্গে ৮টি মোবাইল ফোন, মোবাইলের ১৬টি সিম কার্ড, ১ টি মেমোরি কার্ড ও নগদ ১ হাজার টাকা জব্দসহ ৫ জনকে গ্রেপ্তার করা হয়।

আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দীন জানান, র‌্যাব আসামিদের গ্রেফতারের পর থানায় হস্তান্তর করে। রবিবার তাদের বিরুদ্ধে মামলা দায়েরর পর জেলহাজতে পাঠানো হয়েছে।

শেয়ার করুন