২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৩:৪৬:১২ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


বরিশালে বিভিন্ন দাবিতে নির্মাণ শ্রমিকদের বিক্ষোভ সমাবেশ
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৯-০৯-২০২১
বরিশালে বিভিন্ন দাবিতে নির্মাণ শ্রমিকদের বিক্ষোভ সমাবেশ


ইমারত নির্মাণ শ্রমিকদের সামাজিক নিরাপত্তা প্রদান ও সারা বছর কর্মসংস্থানের দাবিতে বরিশালে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বরিশাল জেলা ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের উদ্যোগে আজ রবিবার সকাল ১১টায় নগরীর সদর রোডের অশ্বিনী কুমার হলের সামনে এই সমাবেশ অনুষ্ঠিত হয়। 

সংগঠনের জেলা সভাপতি এম.এ জলিলের সভাপতিত্বে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক আলাউদ্দিন মোল্লা, জেলা গনসংহতি আন্দোলনের সভাপতি দেওয়ান আব্দুর রশিদ নীলু, ট্রেড ইউনিয়ন নেতা এ,কে আজাদ ও হারুন অর রশিদ বিশ্বাসসহ অন্যান্যরা। 

মানববন্ধনে বক্তারা নির্মাণ শ্রমিকদের সামাজিক নিরাপত্তা প্রদান ও সারা বছর কাজের ক্ষেত্র তৈরি করার জন্য সরকারের কাছে দাবি জানান। সমাবেশ শেষে একই দাবিতে সদর রোড থেকে একটি বিক্ষোভ মিছিল বের করেন তারা। মিছিলটি নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

শেয়ার করুন