২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০৭:৩৫:২৪ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


বিগ বস ওটিটি’র বিজয়ী দিব্যা আগারওয়াল
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৯-০৯-২০২১
বিগ বস ওটিটি’র বিজয়ী দিব্যা আগারওয়াল


বিগ বস ওটিটি’র প্রথম সিজনের সেরার ট্রফি জিতেছেন দিব্যা আগারওয়াল। শুরু থেকে জব্বর টক্কর দিয়েছেন দিব্যা। শো শেষে তিন প্রতিযোগী ফাইনাল রেসে বেরিয়ে যায়। শেষ তিনে ছিলেন শমিতা শেঠি, নিশান্ত ভট্ট এবং দিব্যা আগারওয়াল। শো'তে ফার্স্ট রানার আপ হন নিশান্ত ভট্ট এবং শমিতা শেট্টি তৃতীয়।

বিগ বস ১৫ -এ যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন প্রতীক সহজপাল। শো থেকে চতুর্থ হয়ে বিদায় নেন রাকেশ বাপাত।

শো'য়ে নেহা ভাসিন সব থেকে বেশি নজর কাড়েন। দর্শকদের বিনোদন দিতে এতটুকুও খামতি রাখেননি নেহা। ফাইনাল রাউন্ডের ঠিক আগেই শো থেকে বিদায় নেন তিনি। রাকেশ বাপত, শমিতা শেঠি, প্রতীক সহজপাল, দিব্যা আগারওয়াল এবং নিশান্ত ভাটকে শোতে ফাইনাল রাউন্ডে দেখা গিয়েছিল। 

শমিতা-রাকেশের কানেকশন, নেহা-প্রতীকের কানেকশন শো'য়ে অনেক স্মরণীয় মিষ্টি মুহূর্ত দিয়ে দর্শকদের মন জয় করেছে। শো'তে প্রতীক এবং জীশানের মধ্যে তুমুল লড়াই হয়। এরপর ঘরের শৃঙ্খলা ভঙ্গের জন্য জীশানকে বিগ বস ওটিটি থেকে বেরিয়ে যেতে হয়েছিল। নিশান্ত ভট্ট এবং মুজ জটানার মিষ্টি বন্ডিংও সকলের মন জয় করে।

শেয়ার করুন