১৬ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ০৯:৫১:০৯ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


স্যাভলন সুরক্ষিত স্কুল ক্যাম্পেইন
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৭-০৯-২০২১
স্যাভলন সুরক্ষিত স্কুল ক্যাম্পেইন


দীর্ঘ সময় পরে শিক্ষার্থীরা আবারও স্কুলে ফিরেছে। কিন্তু শিক্ষার্থী এবং অভিভাবকদের মনে মহামারি নিয়ে ভয় এবং সংশয় এখনো কাটেনি। আর এই ভয় দূর করতে স্কুল খোলার প্রারম্ভে স্কুলগুলোকে জীবাণুমুক্ত করার উদ্যোগ নেয় স্যাভলন।

এই লক্ষ্যে স্কুলগুলোর বেঞ্চ, চেয়ার-টেবিল, মেজেসহ ক্লাসরুম জীবাণুমুক্ত করা হয়। একইসঙ্গে সবার নিরাপত্তার কথা ভেবে রাখা হয় স্যানিটাইজার ও হ্যান্ডরাব। ওয়াশরুমগুলোতে নিশ্চিত করার হয় সাবান ও হ্যান্ডওয়াশের উপস্থিতি। এ ছাড়া দেশের প্রতিটি বিভাগের বিভিন্ন স্কুলে বিতরণ করা হয় স্যাভলনের সুরক্ষাসামগ্রী। যেন স্কুলগুলো সামনের দিনগুলোতেও সুরক্ষা কার্যক্রম চালিয়ে যেতে পারে।

সুরক্ষিত থাকতে জীবাণুমুক্ত থাকা চাই প্রতিটি দিন। এই লক্ষ্যে স্কুল, শিক্ষার্থী ও অভিভাবকসহ আমাদের সবাইকে এগিয়ে আসতে হবে। কোমলমতি শিশুদের শিক্ষা প্রতিষ্ঠানগুলো যেন সুরক্ষিত ও জীবাণুমুক্ত থাকে সেই লক্ষ্যে এরকম আরও নানা উদ্যোগের মাধ্যমে স্যাভলন পাশে থাকবে সবসময়।

শেয়ার করুন