২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০৭:৩৭:৩৭ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


পতিতাবৃত্তিতে বাধ্য করার অভিযোগে নারী আটক, কিশোরী উদ্ধার
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৭-০৯-২০২১
পতিতাবৃত্তিতে বাধ্য করার অভিযোগে নারী আটক, কিশোরী উদ্ধার


কিশোরীকে কাজের কথা বলে এনে পতিতাবৃত্তিতে বাধ্য করার অভিযোগে নেত্রকোনার দুর্গাপুরে ফাতমো খাতুন (৪৩) নামে এক নারীকে আটক হয়েছে।

দুর্গাপুর থানার পুলিশ ভিকটিম ওই কিশোরীকে উদ্ধার করে বোনের বাড়ি পাঠিয়েছে। এ ঘটনায় কিশোরী বাদী হয়ে থানায় একটি মাামলা দায়ের করেন। 

গত বৃহস্পতিবার রাতে দুর্গাপুর উপজেলার চর মোক্তারপাড়া এলাকায় আশ্রয়ন প্রকল্প এলাকা থেকে উদ্ধার করে ওই কিশোরীকে। পরে অভিযুক্ত ফাতেমা নামের নারীকে আটক করে পুলিশ। শুক্রবার আটক নারীকে কোর্টে সোপর্দ করে। ফাতেমা ওই এলাকার আবুল কাশেমের স্ত্রী। 

উদ্ধারকৃত কিশোরী জানায়, বাবা মা না থাকায় মামার বাড়িতে বড় হন তিনি। মাদারিপুর জেলার রাজৈর উপজেলার চৌরাশি বাজিতপুর গ্রামে তার বাড়ি। একদিন রাগ করে তিনি পালিয়ে ঢাকায় চলে আসেন গামেন্টর্সকর্মী বোনের বাড়িতে। কিন্তু ওখানেও কোন কাজ নেই। পরে বোন মিতু অধিক টাকা পাওয়া যাবে এক বাড়িতে কাজ করলে এমনটি বলে যোগাযোগ করিয়ে দেয় নেত্রকোনার দুর্গাপুরের ফাতেমার সাথে। ফাতেমা ঢাকা থেকে গত ১ সেপ্টেম্বর নিয়ে আসে। কিন্তু বাড়িতে এনে কোন কাজ না দিয়ে পতিতাবৃত্তিতে দিয়ে দেয়। এতে রাজি না হলে মারধরসহ নির্যাতন করে আটকে রাখে। পরে সেখান থেকে কৌশলে বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) বিকালে পালিয়ে একটি এলাকায় গিয়ে ওঠলে সেখানে তাদের কাছে বিষয়টি খুলে বললে তারা সহযোগিতা করেন। 

এ ব্যাপারে দুর্গাপুর থানার ওসি শাহ নুর এ আলম সত্যতা নিশ্চিত করে জানান, ওই কিশোরী তার বোনের কাছে ঢাকায় আসলে বোন ফাতেমার কাছে কাজের জন্য দিয়ে দেয়। কিন্তু ফাতেমা তাকে দিয়ে পতিতাবৃত্তিতে বাধ্য কারতে চাইলে সে নাকেচ করলে মারধর করে। এই পরে মেয়েটি পালিয়ে গিয়ে পাশের আশ্রয়ন প্রকেল্পে আশ্রয় নেয়। ওরা আমাদেরকে ফোন দিলে আটকে রাখতে বলে আমরা গিয়ে উদ্ধার করি। 

শেয়ার করুন