২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৪:১২:৩২ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


মামলা দিয়ে হয়রানির অভিযোগ, রাজারবাগ পীরের বিরুদ্ধে রিট
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৬-০৯-২০২১
মামলা দিয়ে হয়রানির অভিযোগ, রাজারবাগ পীরের বিরুদ্ধে রিট


সারা দেশের বিভিন্ন জায়গায় মামলা দিয়ে হয়রানির অভিযোগ এনে রাজারবাগের পীর ও তার মুরিদদের বিরুদ্ধে হাইকোর্টে রিট আবেদন করা হয়েছে। দেশের অন্তত ২০ জন ভুক্তভোগী আজ বৃহস্পতিবার হাইকোর্টে এই রিট আবদেন করেন।

আবেদনের বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন আইনজীবী মোহাম্মদ শিশির মনির। রিট আবেদনে পীর ও তার মুরিদদের বিরুদ্ধে যথাযথ আইনগত ব্যবস্থা নেওয়ার নির্দেশ কেন দেওয়া হবে না, এই মর্মে রুল জারির আর্জি জানানো হয়েছে।

এ ছাড়া রাজারবাগ শরিফ ও পীর দিল্লুর রহমানের সম্পত্তি এবং ব্যাংক হিসাব তদন্ত করে একটি প্রতিবেদন দাখিল করতে দুর্নীতি দমন কমিশনের (দুদক) চেয়ারম্যানের প্রতি নির্দেশনা চাওয়া হয়েছে রিটে। একইসঙ্গে আবেদনকারীদের বিরুদ্ধে সারাদেশে করা মামলার বিষয়ে একটি তদন্ত চাওয়া হয়েছে।

রিট আবেদনে স্বরাষ্ট্রসচিব ও আইজিপিসহ ২০ জনকে বিবাদী করা হয়েছে। 

শেয়ার করুন