১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ১০:০৫:২৭ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


ডিসেম্বরের মধ্যে মাগুরা যুবলীগের সম্মেলন
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৬-০৯-২০২১
ডিসেম্বরের মধ্যে মাগুরা যুবলীগের সম্মেলন


আগামী ডিসেম্বরের মধ্যে মাগুরা জেলা আওয়ামী যুবলীগের সম্মেলন অনুষ্ঠানের নির্দেশনা দিয়েছেন কেন্দ্রীয় নেতৃবৃন্দ। আজ বৃহস্পতিবার দুপুরে শহরের জামরুলতলা দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ নির্দেশনা দেন কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম সম্পাদক সুব্রত পাল।

জেলা যুবলীগের আহবায়ক ফজলুর রহমানের সভাপতিত্বে বর্ধিত সভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক শামীম আল সাইফুল সোহাগ, কার্য নির্বাহী সদস্য হুমায়ুন কবির, কেন্দ্রীয় যুবলীগ নেতা কাজী আনিসুর রহমান তৈমুর, কাজী মিরাজুল ইসলাম ডলার, জসিম উদ্দিন, মাগুরা জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আলী আহম্মেদ আহাদ, আশরাফ খান, সাকিবুল হাসান তুহিন। এ সময় বিভিন্ন ইউনিটের নের্তৃবৃন্দ উপস্থিত ছিলেন।

কেন্দ্রীয় যুবলীগ যুগ্ম আহবায়ক সুব্রত পাল জানান, আগামী সংসদ নির্বাচনকে সামনে রেখে যুবলীগের পতাকা তলে এনে যুব সমাজকে ঐক্যবদ্ধ করতে হবে। এ জন্য আগামী ডিসেম্বরের মধ্যে ওয়ার্ড থেকে শুরু করে জেলা পর্যায়ের সম্মেলন শেষ করতে হবে। এ ক্ষেত্রে দলের ত্যাগী ও পরিশ্রমী নেতাদের মূল্যায়ন করতে হবে।

শেয়ার করুন