২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৫:১৩:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


বরিশালে একদিন আগে জবাই করা মহিষের মাংসসহ ৩ জন আটক
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৬-০৯-২০২১
বরিশালে একদিন আগে জবাই করা মহিষের মাংসসহ ৩ জন আটক


বরিশাল নগরীর দপদপিয়া টোল প্লাজা থেকে এক দিন আগে জবাই করার মহিষের ৪০ কেজি মাংসসহ ৩ জনকে আটক করেছে পুলিশ। বুধবার দুপুরে তাদের আটক করা হয়। এরা হলো নগরীর বটতলা এলাকার শাহজাহানের ছেলে মো. রিপন, একই এলাকার আইয়ুব আলীর ছেলে মো. জসিম ও মো. মিন্টুর ছেলে মো. রেজা। জবাইকৃত মহিষের মালিক ছিলেন গজনীদীঘি এলাকার শাহজাহান। মঙ্গবার মহিষটি জবাই করা হয়। 

কোতয়ালী মডেল থানার এসআই রিয়াজ উদ্দিন জানান, অভিযুক্তরা একদিন আগে মহিষটি জবাই করে। আজ দুপুরে নেহালগঞ্জ গজনিদীঘি এলাকা থেকে অটোরিক্সাযোগে ওই মাংস কিনে বরিশালে বিক্রির উদ্দেশ্যে নিয়ে যাচ্ছিলো তারা। দপদপিয়া টোলঘর এলাকা অতিক্রমকালে তাদের অবরুদ্ধ করে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পুলিশ তাদের আটক করে। এ ঘটনায় তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার কথা বলেন তিনি।

শেয়ার করুন