২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৭:৪৩:৩৯ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


উত্তরায় আগ্নেয়াস্ত্র প্রদর্শন করে ত্রাস সৃষ্টি, গ্রেফতার ১
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৬-০৯-২০২১
উত্তরায় আগ্নেয়াস্ত্র প্রদর্শন করে ত্রাস সৃষ্টি, গ্রেফতার ১


রাজধানী ঢাকার উত্তরায় আগ্নেয়াস্ত্র প্রদর্শন করে ত্রাস সৃষ্টি ও জনমনে ভীতি সঞ্চার করায় এক ব্যক্তিকে গ্রেফতার করেছে র‌্যাব-১। তার নাম মেজবাহ উদ্দিন সরকার ওরফে রুবেল (৪৪)। গতকাল বুধবার দিবাগত রাতে রাজধানীর উত্তরার ৭ নম্বর সেক্টর এলাকার একটি থেকে তাকে গ্রেফতার করা হয়।

আজ বৃহস্পতিবার দুপুরে র‍্যাব-১ এর অপারেশন অফিসার এএসপি নোমান আহমদ এই তথ্য জানান।

তিনি বলেন, ভার্চুয়াল জগতে নিয়মিত নজরদারির ধারাবাহিকতায় র‍্যাব-১ সাইবার মনিটরিং টিম সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি সন্দেহমূলক আইডি শনাক্ত করে। ওই আইডিতে আগ্নেয়াস্ত্র প্রদর্শন করে জনমনে আতঙ্ক সৃষ্টির কিছু স্থিরচিত্র দেখা যায়। এরই প্রেক্ষিতে মেজবাহ উদ্দিনকে গ্রেফতার করা হয়।

এ সময় তার কাছ থেকে একটি বিদেশি পিস্তল, দুটি ম্যাগাজিন, ৫০ রাউন্ড গুলি, একটি পিস্তল বক্স, দুটি পিস্তল কভার, একটি পিস্তলের লাইসেন্স ও দুটি মোবাইল উদ্ধার করা হয়েছে।

র‌্যাব-১ এর অপারেশন অফিসার এএসপি নোমান আহমদ আরও জানান, মেজবাহ উদ্দিন সরকার তার দেহরক্ষী পলাতক ফারুকসহ অজ্ঞাতনামা আরও দুইজনকে নিয়ে উত্তরা পশ্চিম থানা, টঙ্গীসহ বিভিন্ন এলাকায় আধিপত্য বিস্তারে প্রকাশ্যে অস্ত্র প্রদর্শন করে থাকেন। আধিপত্য বিস্তারের জন্যই অস্ত্র প্রদর্শনের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে আপলোড করেন। তিনি অসৎ উদ্দেশ্যে অবৈধভাবে অস্ত্রসহ তিনজন দেহরক্ষী নিয়োগ দেন।

শেয়ার করুন