০৪ ডিসেম্বর ২০২১, শনিবার, ১০:৫৯:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম :
আপনার খাদ্যাভ্যাসেই চুল হবে সুন্দর লটারি জিতে ভারতের সাংবাদিকদের সংসদে ঢুকতে হচ্ছে টেকনাফে সাড়ে সাত হাজার পিস ইয়াবাসহ রোহিঙ্গা আটক চাঁদাবাজির শীর্ষে ঢাকা সিটি মুগদা সবুজবাগ মিরপুর মোহাম্মদপুরসহ সবখানে বাড়ি করতে দিতে হয় সরকারি দলকে নগদ টাকা নির্মাণসামগ্রী কিনতে হয় তাদের কাছ থেকেই, নেতাদের অভিযোগ করে লাভ হয় না, ভাগ পান সবাই কর্মজীবী বাবা মায়ের শিশুর প্রতি যত্ন টেকনাফে র‍্যাবের অভিযানে ইয়াবাসহ আটক ১ ৩১ জানুয়ারির মধ্যে সব নির্বাচন শেষ করবে ইসি নাফনদীতে বিজিবির অভিযানে ৬০ হাজার ইয়াবাসহ আটক ১ মেয়র আব্বাসের বিরুদ্ধে ১০ দিনের রিমান্ড চায় পুলিশ করোনা আরও ৩ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৬১


নিখোঁজ কনস্টেবল, ১ বছরেও সন্ধান পায়নি পুলিশ
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৫-০৯-২০২১
নিখোঁজ কনস্টেবল, ১ বছরেও সন্ধান পায়নি পুলিশ


পুলিশ কর্মকর্তাদের দ্বারে দ্বারে ঘুরে দীর্ঘ এক বছরেও নিখোঁজ পুলিশ কনস্টেবলের সন্ধান পায়নি তার পরিবার। তার সন্ধান চেয়ে সংবাদ সম্মেলন করেছে তার পরিবার। বুধবার দুপুরে ঠাকুরগাঁও রিপোর্টার্স ইউনিটি কার্যালয়ে এ সংবাদ সম্মেলন হয়। এতে লিখিত বক্তব্য পাঠ করেন তাঁর স্ত্রী ফাতেমা আক্তার ও তাঁর মা মনোয়ারা বেগম।

নিখোঁজ পুলিশ কনস্টেবলের বাড়ী ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ উপজেলার জলগাঁও গ্রামের মৃত সাইফুর রহমানের ছেলে। তিনি পুলিশ কনস্টেবলের নিয়োগ পেয়ে পঞ্চগড়ের আটোয়ারী থানায় যোগ দেন। সেখান থেকে অজ্ঞাত কারণে তাকে ক্লোজ করে পঞ্চগড় পুলিশ লাইনে পাঠায় উর্ধ্বতন কর্তৃপক্ষ।
 
সাংবাদিক সম্মেলনে তার মা মনোয়ারা বেগম লিখিত বক্তব্যে বলেন, গত বছরের ২৮ আগস্ট তাকে বাড়িতে আসার জন্য ছুটি দিলে পুলিশ লাইন থেকে বের হয়ে নিখোঁজ হয় ওই পুলিশ কনস্টেবল। এরপর থেকে সকল স্থানে খোঁজাখুঁজি করেও সন্ধান পায়নি তার পরিবার। সন্ধান চেয়ে পঞ্চগড় থানায় সাধারণ ডায়রি করার এক বছর পার হয়েছে। পঞ্চগড়ের পুলিশ সুপার, অতিরিক্ত পুলিশ সুপার, নীলফামারী জেলার গোয়েন্দা বিভাগের হাশিবুল ইসলামসহ উর্ধ্বতন কর্তৃপক্ষের নিকট একাধিকার ছেলের সন্ধানে গেলেও তারা কোন সহযোগিতা করেনি বলে অভিযোগ মায়ের। 

পুলিশ কনস্টেবলের স্ত্রী ফাতেমা আক্তার বলেন, দীর্ঘ এক বছর ধরে ৩ বছরের ছেলে সন্তানকে নিয়ে মানবেতর জীবন যাপন করছি। কর্তৃপক্ষ তার বেতন ভাতা বন্ধ করে দিয়েছে। স্বামীকে না ফিরে পেলে অনাহারে রাস্তায় দাঁড়াতে হবে।

শেয়ার করুন